scorecardresearch
 

Astrology: প্রেমে সমস্যা, দাম্পত্য কলহ? এই এক রত্নেই হবে মধুর মিলন

Astrology: বিবাহিত জীবন তখনই সফল বলে বিবেচিত হয় যখন স্বামী-স্ত্রীর পারস্পরিক সম্পর্ক ভালো থাকে। কিন্তু কখনও কখনও ব্যক্তির গ্রহ অবস্থান এমন প্রভাব ফেলে যে স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক তিক্ত হতে শুরু করে। এমন পরিস্থিতিতে জ্যোতিষশাস্ত্রে গ্রহ অনুযায়ী রত্ন (Gem Stone) পরার পরামর্শ দেওয়া হয়েছে। এই রত্নগুলি পরিধান করলে গ্রহের অবস্থান মজবুত হয়।

Advertisement
প্রেমে সমস্যা, দাম্পত্য কলহ? এই এক রত্নেই হবে মধুর মিলন প্রেমে সমস্যা, দাম্পত্য কলহ? এই এক রত্নেই হবে মধুর মিলন

Astrology: বিবাহিত জীবন তখনই সফল বলে বিবেচিত হয় যখন স্বামী-স্ত্রীর পারস্পরিক সম্পর্ক ভালো থাকে। কিন্তু কখনও কখনও ব্যক্তির গ্রহ অবস্থান এমন প্রভাব ফেলে যে স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক তিক্ত হতে শুরু করে। এমন পরিস্থিতিতে জ্যোতিষশাস্ত্রে গ্রহ অনুযায়ী রত্ন (Gem Stone) পরার পরামর্শ দেওয়া হয়েছে। এই রত্নগুলি পরিধান করলে গ্রহের অবস্থান মজবুত হয় এবং গ্রহের অশুভ প্রভাব কমিয়ে শুভ প্রভাবও বৃদ্ধি পায়।

স্বামী এবং স্ত্রীর মধ্যে ক্রমবর্ধমান বিবাদ কমাতে বা দূর করতে, একজন ব্যক্তিকে Opal রত্ন পরার পরামর্শ দেওয়া হয়। আসুন জেনে নেওয়া যাক এই রত্ন পাথর পরার উপকারিতা এবং সঠিক পদ্ধতি সম্পর্কে।


কিভাবে ওপাল পরতে হয়

জ্যোতিষশাস্ত্র অনুসারে যে কোনও মাসের শুক্লপক্ষের শুক্রবার ওপাল রত্ন ধারণের পরামর্শ দেওয়া হয়। শুক্রবারের দিন অনামিকা আঙুলে পরতে হবে। এটি পরার আগে পাথরটিকে কাঁচা দুধ ও গঙ্গাজল দিয়ে শুদ্ধ করুন এবং তারপর একটি সাদা রঙের কাপড়ে রেখে 'ওম দ্রম দ্রিণ দ্রৌঁসা: শুক্রায় নমঃ' মন্ত্রটি জপ করুন। ওপাল রত্ন পাথর পরা উচিত যখন দম্পতির মধ্যে বিবাদের পরিস্থিতি বজায় থাকে বা বিবাহ বিচ্ছেদের পরিস্থিতি থাকে।


মানসিক স্তরের উন্নতি

জ্যোতিষশাস্ত্র অনুসারে ওপাল হল শুক্রের রত্ন। এটি পরলে মানুষের সৌন্দর্য ও আকর্ষণ বৃদ্ধি পায়। এর পাশাপাশি এই পাথরের প্রভাবে মানসিক স্তরেরও উন্নতি হয়। একই সময়ে, যদি ব্যক্তি হতাশা এবং ক্লান্ত বোধ করেন, তবে তাকে ওপাল পরিধান করা উচিত। এটি পরলে ব্যক্তির মধ্যে ইতিবাচক শক্তি আসে।


** এই প্রতিবেদন সার্বিক জ্যোতিষ বিশ্বাসের ভিত্তিতে লেখা। এর ফল ব্যক্তি বিশেষে ভিন্ন হতে পারে।

 

Advertisement

Advertisement