scorecardresearch
 

Zodiac Signs: এই রাশির জাতকদের দুর্ভাগ্য ঘোচাতে পারে রুপো! কারা বিশেষ যত্ন নেবেন?

Zodiac Signs & Silver: জ্যোতিষশাস্ত্রে মনে করা হয় রুপো, চন্দ্র এবং শুক্রের সঙ্গে সম্পর্কিত। সাধারণ মানুষের জীবনে রুপোকে খুবই গুরুত্বপূর্ণ মনে করা হয়। আসুন জেনে নেওয়া যাক, কীভাবে রুপো আমাদের দুর্ভাগ্যকে- সৌভাগ্যে পরিণত করতে পারে।

Advertisement
এই রাশির জাতকদের দুর্ভাগ্য ঘুচাতে পারে রুপো এই রাশির জাতকদের দুর্ভাগ্য ঘুচাতে পারে রুপো

রুপো (Silver) আমাদের দৈনন্দিন জীবনে ব্যবহৃত একটি প্রধান ধাতু। ধর্মীয় দৃষ্টিকোণ থেকেও রুপোকে অত্যন্ত পবিত্র ও সাত্ত্বিক ধাতু হিসেবে বিবেচনা করা হয়। শাস্ত্র অনুসারে, এটি ভগবান শিব শঙ্করের চোখ থেকে উদ্ভূত হয়েছিল। 

জ্যোতিষশাস্ত্রে (Astrology) মনে করা হয় রুপো, চন্দ্র এবং শুক্রের সঙ্গে সম্পর্কিত। সাধারণ মানুষের জীবনে রুপোকে খুবই গুরুত্বপূর্ণ মনে করা হয়। আসুন জেনে নেওয়া যাক, কীভাবে রুপো আমাদের দুর্ভাগ্যকে- সৌভাগ্যে পরিণত করতে পারে।

রুপো শরীর এবং গ্রহকে প্রভাবিত করে

খাঁটি রুপোর ব্যবহারে মন যেমন শক্তিশালী হয় তেমনি মনও তীক্ষ্ণ হয়। খাঁটি রুপোর ব্যবহার দুর্দশাগ্রস্ত চন্দ্রকে শক্তি দেয়। এর ফলে চন্দ্র, শুভ প্রভাব দিতে শুরু করে। রুপো ব্যবহার করে শুক্রকে শক্তিশালী করা যায়। সঠিক ও বিশুদ্ধ পরিমাণে রুপো ব্যবহার করলে, শরীরে জমে থাকা টক্সিন দূর করে আমাদের ত্বক উজ্জ্বল হয়ে ওঠে।

রুপো ব্যবহার করার সময় কী কী সতর্কতা অবলম্বন করা উচিত?

রুপো যত খাঁটি, তত ভাল। রুপোর সঙ্গে সোনার মিশ্রণ শুধুমাত্র বিশেষ পরিস্থিতিতে পরা যেতে পারে। রুপোর পাত্র সর্বদা পরিষ্কার রাখুন এবং শুধুমাত্র সেটি ব্যবহার করুন। যাদের মানসিক সমস্যা বেশি, তাদের রুপো ব্যবহারে সতর্ক হওয়া উচিত। 

রাশিচক্রে রুপোর শুভ -অশুভ প্রভাব 

কর্কট, বৃশ্চিক এবং মীন রাশির জাতকদের জন্য রুপো সব সময়ই শুভ। মেষ, সিংহ ও ধনু রাশির জন্য রুপো খুব একটা ভাল না। রুপো ব্যবহারের ফলাফল বাকি রাশির জাতকদের জন্য স্বাভাবিক।

 

Advertisement