scorecardresearch
 

Hero MotoCorp এর শেয়ারে রেকর্ড পতন, আপনার লগ্নি করা নেই তো!

Hero MotoCorp এ লগ্নি করেছিলেন! শেয়ার তলিয়ে গেল অতলে। লগ্নিকারীদের মাথায় পড়লো বাজ। আপনার এই শেয়ারে লগ্নি করা নেই তো!

Hero MotoCorp এর শেয়ারে রেকর্ড পতন Hero MotoCorp এর শেয়ারে রেকর্ড পতন
হাইলাইটস
  • Hero MotoCorp এর শেয়ারে পতন
  • এক ধাক্কায় শেয়ার পড়লো অনেকটা
  • লগ্নিকারীদের মাথায় বাজ পড়ার জোগাড়

হিরো মোটর কোম্পানির চেয়ারম্যান এবং এমডি পবন মুঞ্জল এর বাড়িতে আয়কর বিভাগের হানা, বুধবার সকালে এরপরই দেশের সবচেয়ে বড় দুই চাকার যান হিরো মোটোকর্প শেয়ারের লাগাতার পতন হয়ে যাচ্ছে।

৪ পার্সেন্ট পর্যন্ত পড়েছে শেয়ার হিরো মোটর শেয়ার

হিরো মোটোকর্প-এর শেয়ার সকালে পজিটিভ নোটের সঙ্গে খোলে। মঙ্গলবার কোম্পানির শেয়ার ২৪২১.৩০ টাকায় বন্ধ হয়। বুধবার সকালে ২৪৩৩.০৫ টাকা হলে পরে যখন মুঞ্জলের বাড়িতে আয়কর বিভাগের হানার ঘটনা ঘটে, তারপর থেকে শেয়ার ভাঙতে শুরু করে। দিনের ব্যবসার সময় কোম্পানির শেয়ার ২৮.৮৫ টাকা নেমে পড়ে। ৩.৮% প্রথম দেখা যায়। সারাদিনে ব্যবসায়ের সময়ে কোম্পানির শেয়ার ২৪৩৯.৭০ টাকা high-level টাচ করেছিল।

৩৩ টাকা ভেঙে বন্ধ হয় শেয়ার

দিনের ব্যবসার শেষে হিরো মোটোকর্প। শেয়ার বিএসসিতে ২৫ টাকা ৯০ পয়সা ভেঙে বন্ধ হয়। অর্থাৎ ১.০৭ শতাংশ পতন দেখা যায়। ২৩৯৫. ৪০ টাকা বন্ধ হয়। যেখানে NSE তে কোম্পানির শেয়ারের দাম। কোম্পানির শেয়ারের মূল্য ২৯.৬৫ টাকা অর্থাৎ ১.২% পড়ে ২৩৯৪ টাকা হয়। শেয়ারের দামের পতনের প্রভাব কোম্পানির মার্কেটে ক্যাপিটালাইজেশনের উপর পরে কোম্পানির বাজার পুঞ্জিকরণ ৪৭,৭১৭,০৯ কোটি টাকা হয়ে যায়।

কেন হানা দিয়েছে আয়কর বিভাগ?

আয়কর বিভাগের পবন মন্ডল এর সঙ্গে সঙ্গে কোম্পানির কিছু আধিকারিকের ঠিকানাতে হানা দেয়। মুঞ্জলের বিরুদ্ধে অভিযোগ রয়েছে। তিনি নিজের অ্যাকাউন্টে ভুয়ো খরচ দেখিয়েছেন বলে টিম এর সন্দেহ।তাদের মধ্যে কিছু ইনহাউজ কোম্পানি রয়েছে। মনে করা হচ্ছে যে এই তল্লাশি এখনও পর্যন্ত চলবে।

 

 
; ; ;