scorecardresearch
 

Gold And Silver Latest Price: কলকাতায় ২২ ক্যারেট গয়নার হলমার্ক সোনার দাম কত হল? জানুন লেটেস্ট রেট

Gold Silver Latest Price: কলকাতায় প্রতি কেজি রুপো বিকোচ্ছে ৮০৬৫০ টাকায়। কলকাতায় রুপোর দাম কমেছে কেজিতে ২০০০ টাকা। শুক্রবার প্রতি কেজি রুপোর বাটের দর ছিল ৮২৬৫০ টাকা। 

Advertisement
সোনা ও রুপোর দাম সোনা ও রুপোর দাম
হাইলাইটস
  • কলকাতায় সোনা রুপোর দাম কত?
  • ২২ ক্যারেট হলমার্ক সোনার দাম কত?

টানা কমছে সোনা ও রুপোর দর। বিয়ের মরসুমে ৮ দিনে চারবার কমেছে সোনার দাম। শনিবার কলকাতায় অনেকখানি বাড়ল সোনার। গত সপ্তাহের চেয়েও বেড়েছে দর। তাই বিয়ের কেনাকাটা এখনই কিনে নিতে পারেন। 

কোন শহরে সোনার ও রুপোর দাম কত? 

দিল্লি 
শনিবার ১০ গ্রাম সোনার দাম ৭৩,৮১৮ টাকা। গতকাল, শুক্রবার দাম ছিল ৭২,৫৪৪ টাকা। গত সপ্তাহে (২ মে) সোনার দাম ছিল ৭৩,৭৯০ টাকা। 

আরও পড়ুন

শনিবার ১ কেজি রুপোর দাম ৮৫১০০ টাকা। গতকাল, শুক্রবার দাম ছিল ৮২৯০০ টাকা। গত সপ্তাহে (২ মে) দাম ৮২,৯০০ টাকা।   
 
মুম্বই 

শনিবার ১০ গ্রাম সোনার দাম ৭২,৯৫৮ টাকা। গতকাল, শুক্রবার দাম ছিল ৭৩,০৪২ টাকা। গত সপ্তাহে (২ মে) সোনার দাম ছিল ৭৩৯৩৩ টাকা। 

শনিবার রুপোর দাম ৮৫১০০ টাকা। গতকাল, শুক্রবার রুপোর দাম ৮২৯০০ টাকা। গত সপ্তাহে (২ মে) দাম ছিল ৮২৯০০ টাকা। 

কলকাতা 

শনিবার ১০ গ্রাম সোনার দাম ৭৩,৭৪৬ টাকা। গতকাল, শুক্রবার দাম ছিল ৭৩,৫৪০ টাকা। গত সপ্তাহে (২ মে) সোনার দাম ছিল ৭২৮৫৭ টাকা। 

শনিবার রুপোর দাম ৮৫১০০ টাকা। গতকাল, শুক্রবার রুপোর দাম ৮২৯০০ টাকা। গত সপ্তাহে (২ মে) দাম ছিল ৮২৯০০ টাকা। 

কলকাতায় পাকা সোনার দাম কত? 

শনিবার জিএসটি এবং টিসিএস বাদে কলকাতায় ২৪ ক্যারেট পাকা সোনার বাটের দাম প্রতি গ্রাম ৭৩৪০ টাকা। জিএসটি এবং টিসিএস বাদে লকাতায় ২৪ ক্যারেট খুচরো পাকা সোনার দাম ৭৩৭৫ টাকা প্রতি গ্রাম। খুচরো পাকা সোনা এবং সোনার বাটের দাম বেড়েছে ১০ গ্রামে ১৩৫০ টাকা।   

জিএসটি এবং টিসিএস বাদে শনিবার কলকাতায় ২২ ক্যারেট গয়নার হলমার্ক সোনার দাম ৭০১৫ টাকা প্রতি গ্রাম। প্রতি ১০ গ্রাম ২২ ক্যারেট গয়নার হলমার্ক সোনার দাম ৭০১৫০ টাকা। শুক্রবারের তুলনায় ২২ ক্যারেট গয়নার হলমার্ক সোনার দাম বেড়েছে ১০ গ্রামে ১৩০০ টাকা। শুক্রবার কলকাতায় ১০ গ্রাম ২২ ক্যারেট গয়নার হলমার্ক সোনার দর ৬৮৮৫০ টাকা। সেক্ষেত্রে ১ গ্রাম ২২ ক্যারেট গয়নার হলমার্ক সোনার দাম পড়েছিল ৬৮৮৫ টাকা।   

Advertisement

এর আগে গত ৯ মে কলকাতায় ২২ ক্যারেট হলমার্ক সোনার ১০ গ্রামের দাম ছিল ৬৮৭৫০ টাকা। ৮ মে ২২ ক্যারেট হলমার্ক সোনার ১০ গ্রামের দাম ছিল ৬৮৯৫০ টাকা। ৭ মে ২২ ক্যারেট হলমার্ক সোনার ১০ গ্রামের দাম ছিল ৬৯০৫০ টাকা। ৬ মে ২২ ক্যারেট হলমার্ক সোনার ১০ গ্রামের দাম ছিল ৬৮৬০০ টাকা। ৫ মে কলকাতায় গয়নার হলমার্ক সোনার ১০ গ্রামের দাম ছিল ৬৮৬০০ টাকা। ৪ মে কলকাতায় গয়নার হলমার্ক সোনার ১০ গ্রামের দাম ছিল ৬৮৬০০ টাকা। ৩ মে ২২ ক্যারেট সোনার দাম ছিল ৬৮৬০০ টাকা।  

কলকাতায় প্রতি কেজি রুপো বিকোচ্ছে ৮০৬৫০ টাকায়। কলকাতায় রুপোর দাম কমেছে কেজিতে ২০০০ টাকা। শুক্রবার প্রতি কেজি রুপোর বাটের দর ছিল ৮২৬৫০ টাকা। 
 

Advertisement