scorecardresearch
 

Independence Day 2022 Offer: মাত্র ১৪৭৫ টাকায় AirAsia ফ্লাইটের টিকিট, কীভাবে পাবেন?

Independence Day 2022 Offer: ভারত এ বছর স্বাধীনতার ৭৫তম বছর উদযাপন করছে। এই উপলক্ষে, এয়ার এশিয়া একটি বিশেষ ছাড়ের সুযোগ নিয়ে হাজির হয়েছে। এই অফারে যাত্রীরা মাত্র ১,৪৭৫ টাকায় বিমানে ভ্রমণের সুযোগ পাবেন।

Advertisement
এটা ভারতের স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে এয়ার এশিয়ার বিশেষ অফার। এটা ভারতের স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে এয়ার এশিয়ার বিশেষ অফার।
হাইলাইটস
  • ভারত এ বছর স্বাধীনতার ৭৫তম বছর উদযাপন করছে।
  • এটা ভারতের স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে এয়ার এশিয়ার বিশেষ অফার।
  • এই অফারে যাত্রীরা মাত্র ১,৪৭৫ টাকায় বিমানে ভ্রমণের সুযোগ পাবেন।

এয়ার এশিয়া (AirAsia) ভারতের অন্যতম একটি বিমান সংস্থা। এর মাধ্যমে প্রতিদিন শতাধিক যাত্রী যাতায়াত করে। ভারত এ বছর স্বাধীনতার ৭৫তম বছর উদযাপন করছে। এমন পরিস্থিতিতে, স্বাধীনতা দিবসের বিশেষ উপলক্ষ্যে, এয়ার এশিয়া তাদের গ্রাহকদের জন্য একটি বিশেষ ছাড়ের সুযোগ নিয়ে হাজির হয়েছে। এই অফারে যাত্রীরা মাত্র ১,৪৭৫ টাকায় বিমানে ভ্রমণের সুযোগ পাবেন।

আরও পড়ুন: সোনার গয়নাটি কতটা খাঁটি? এই মোবাইল App বলে দেবে...

আপনিও যদি এই অফারের সুবিধা নিতে চান, তাহলে ১৩ অগাস্ট ২০২২ পর্যন্ত এয়ার এশিয়ার (AirAsia) ডমেস্টিক ফ্লাইট বুক করুন। অনুগ্রহ করে মনে রাখবেন যে এই অফারটি আন্তর্জাতিক ফ্লাইটের জন্য প্রযোজ্য হবে না। এর সাথে, আপনার যাত্রা ২৫ অগাস্ট ২০২২ থেকে ৩১ মার্চ ২০২৩ এর মধ্যে হওয়া উচিত। আপনিও যদি এই দুর্দান্ত অফারের সুবিধা নিতে চান তবে আমরা আপনাকে এটি সম্পর্কে তথ্য দিচ্ছি।

এয়ার এশিয়া (AirAsia) তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে টুইট করে জানিয়েছে যে আমরা স্বাধীনতার ৭৫ বছর উদযাপনের জন্য একটি বিশেষ অফার নিয়ে এসেছি। আপনি মাত্র ১,৪৭৫ টাকায় ফ্লাইটে ভ্রমণ করতে পারবেন। এই অফারটি পেতে, ১৩ অগাস্ট ২০২২ এর মধ্যে বুক করুন।

Advertisement