scorecardresearch
 

IPO Update: ফের বিনিয়োগের সুযোগ! IPO আনছে ফ্লেয়ার রাইটিং ইন্ডাস্ট্রিজ

IPO Update: আজকাল শেয়ারবাজারে অনেক আইপিও আসছে। একটি কলম উৎপাদনকারী কোম্পানি তাদের আইপিও আনছে এবং আগামী সপ্তাহ থেকে এর জন্য আবেদনও করা যাবে। এই আইপিও সম্পর্কে সম্পূর্ণ বিবরণ জেনে নিন...

Advertisement
ফের বিনিয়োগের সুযোগ! IPO আনছে ফ্লেয়ার রাইটিং ইন্ডাস্ট্রিজ! ফের বিনিয়োগের সুযোগ! IPO আনছে ফ্লেয়ার রাইটিং ইন্ডাস্ট্রিজ!
হাইলাইটস
  • আজকাল শেয়ারবাজারে অনেক আইপিও আসছে।
  • একটি কলম উৎপাদনকারী কোম্পানি তাদের আইপিও আনছে এবং আগামী সপ্তাহ থেকে এর জন্য আবেদনও করা যাবে।

IPO Update, Flair Writing Industries Limited: আজকাল শেয়ারবাজারে অনেক আইপিও আসছে। অনেক বড় কোম্পানি আছে এবং অনেক ছোট কোম্পানিও এগুলোর অন্তর্ভুক্ত। এছাড়া বিভিন্ন সেক্টরের কোম্পানিগুলো তাদের আইপিও আনছে। এখন একটি কলম উৎপাদনকারী কোম্পানি তাদের আইপিও আনছে এবং আগামী সপ্তাহ থেকে এর জন্য আবেদনও করা যাবে। এমন পরিস্থিতিতে ফের বিনিয়োগের সুযোগ পেতে চলেছেন বিনিয়োগকারীরা। এই আইপিও সম্পর্কে সম্পূর্ণ বিবরণ জেনে নিন...

পেন উৎপাদনকারী প্রতিষ্ঠান ফ্লেয়ার রাইটিং ইন্ডাস্ট্রিজ লিমিটেড তাদের আইপিও আনতে যাচ্ছে। কোম্পানিটি ৫৯৩ কোটি টাকার প্রাথমিক পাবলিক অফার (IPO) এর জন্য শেয়ার প্রতি ২৮৮-৩০৪ টাকার প্রাইস ব্যান্ড নির্ধারণ করেছে। শুক্রবার বাজার সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, কোম্পানিটির আইপিও ২২ নভেম্বর খুলবে এবং ২৪ নভেম্বর বন্ধ হবে। অ্যাঙ্কর বিনিয়োগকারীরা ২১ নভেম্বর শেয়ারের জন্য বিড করতে সক্ষম হবেন।

শেয়ারের দাম কত?
IPO নথি (RHP) অনুযায়ী, ফ্লেয়ার রাইটিং ইস্যুতে ২৯২ কোটি টাকা পর্যন্ত মূল্যের নতুন শেয়ার ইস্যু করা হবে। এটি ছাড়াও, প্রবর্তক এবং প্রবর্তক গোষ্ঠী ৩০১ কোটি টাকার শেয়ার বিক্রির জন্য অফার (OFS) আনবে। বর্তমানে কোম্পানিটিতে প্রোমোটার ও প্রোমোটার গ্রুপ ইউনিটের শতভাগ শেয়ার রয়েছে।

আরও পড়ুন

নতুন শেয়ার বিক্রি থেকে প্রাপ্ত আয় গুজরাটের ভালসাদ জেলায় পণ্য লেখার জন্য একটি উৎপাদন কারখানা স্থাপন করতে, কোম্পানির মূলধনের প্রয়োজন মেটাতে এবং এর সহযোগী প্রতিষ্ঠান ফ্লেয়ার রাইটিং ইকুইপমেন্টস প্রাইভেট লিমিটেড (FWEPL)-কে অর্থায়ন করতে ব্যবহার করা হবে। বিনিয়োগকারীরা আইপিওতে ন্যূনতম ৪৯টি ইক্যুইটি শেয়ার এবং এর গুণিতকের জন্য বিড করতে পারেন। এই কোম্পানিটি ৪৫ বছরেরও বেশি পুরনো লিডিং ব্র্যান্ড 'ফ্লেয়ার'-এর মালিক। মার্চ ২০২৩ সাল নাগাদ লেখা পণ্যের বাজারে কোম্পানির বাজার শেয়ার ছিল ৯ শতাংশ।

Advertisement

Advertisement