scorecardresearch
 

IPO Update: এ সপ্তাহেই খুলছে InoxCVA-এর IPO; ১৫০০০ টাকারও কম লগ্নি, মুনাফা সুযোগ কতটা?

InoxCVA IPO, IPO Update: InoxCVA-এর IPO ১৪ ডিসেম্বর বৃহস্পতিবার সাবস্ক্রিপশনের জন্য খোলা হবে। এই আইপিওর জন্য তিন দিনের বিডিং সোমবার, ১৮ ডিসেম্বর শেষ হবে। ইস্যুটির জন্য অ্যাঙ্কর বুকিং ১৩ ডিসেম্বর বুধবার খোলা হবে।

Advertisement
এ সপ্তাহেই খুলছে InoxCVA-এর IPO; ১৫০০০ টাকারও কম লগ্নি, মুনাফা সুযোগ কতটা? এ সপ্তাহেই খুলছে InoxCVA-এর IPO; ১৫০০০ টাকারও কম লগ্নি, মুনাফা সুযোগ কতটা?
হাইলাইটস
  • InoxCVA-এর IPO ১৪ ডিসেম্বর বৃহস্পতিবার সাবস্ক্রিপশনের জন্য খোলা হবে।
  • এই আইপিওর জন্য তিন দিনের বিডিং সোমবার, ১৮ ডিসেম্বর শেষ হবে। ইস্যুটির জন্য অ্যাঙ্কর বুকিং ১৩ ডিসেম্বর বুধবার খোলা হবে।

IPO Update InoxCVA IPO: InoxCVA-এর IPO ১৪ ডিসেম্বর বৃহস্পতিবার সাবস্ক্রিপশনের জন্য খোলা হবে এবং Inox Group এর ২২টি ইক্যুইটি শেয়ারের লট সাইজ এবং এর গুণিতকে প্রতি ৬২৭-৬৬০ টাকার ফিক্সড প্রাইস ব্যান্ডে তার শেয়ার অফার করছে। এই আইপিওর জন্য তিন দিনের বিডিং সোমবার, ১৮ ডিসেম্বর শেষ হবে।

আইনক্স ইন্ডিয়া, ক্রায়োজেনিক সরঞ্জামের (প্রধানত ট্যাঙ্ক) সরবরাহকারী সংস্থা যেটি ১৯৭৬ সালে অন্তর্ভূক্ত হয়েছিল। কোম্পানি নকশা, ইঞ্জিনিয়ারিং, উৎপাদন এবং ইনস্টলেশন সহ ক্রায়োজেনিক পরিস্থিতিতে অপারেটিং সরঞ্জাম এবং সিস্টেমগুলির জন্য শেষ থেকে শেষ সমাধান সরবরাহ করে।

কোম্পানিটি তার প্রাথমিক আইপিওর মাধ্যমে ১,৪৫৯.৩২ কোটি টাকা সংগ্রহ করতে চাইছে, যা সম্পূর্ণরূপে ২২,১১০,৯৫৫ ইক্যুইটি শেয়ারের প্রোমোটার এবং অন্যান্য বিক্রয়কারী শেয়ারহোল্ডারদের দ্বারা একটি অফার-ফর-সেল (OFS) নিয়ে গঠিত, যারা ওজনযুক্ত গড় খরচে শেয়ার অধিগ্রহণ করেছে। ০.১৩ টাকা থেকে ৫.৩৬ টাকার মধ্যে।

আরও পড়ুন

যেহেতু এটি সম্পূর্ণরূপে বিক্রয়ের জন্য একটি অফার, কোম্পানিটি ইস্যু থেকে কোনও আয় পাবে না এবং সম্পূর্ণ অর্থ বিক্রির শেয়ারহোল্ডারদের কাছে যাবে। ইস্যুটির জন্য অ্যাঙ্কর বুকিং ১৩ ডিসেম্বর বুধবার খোলা হবে।

আইনক্সসিভিএ ক্রায়োজেনিক ট্যাঙ্ক এবং সরঞ্জাম, পানীয়ের কেগ, কাস্টমাইজড প্রযুক্তি, সরঞ্জাম এবং সমাধান প্রদান করে, সেইসাথে ব্যাপক টার্নকি প্রকল্প, যা বিভিন্ন শিল্প যেমন শিল্প গ্যাস, তরলীকৃত প্রাকৃতিক গ্যাস সবুজ হাইড্রোজেন, শক্তি, ইস্পাত, চিকিৎসা এবং স্বাস্থ্যসেবা, রাসায়নিক এবং সার, বিমান চলাচল এবং মহাকাশ, ফার্মাসিউটিক্যালস এবং নির্মাণ।

InoxCVA ২০২৩ সালের সেপ্টেম্বর পর্যন্ত মার্কিন যুক্তরাষ্ট্র, সৌদি আরব, নেদারল্যান্ডস, ব্রাজিল, কোরিয়া, সংযুক্ত আরব আমিরাত, অস্ট্রেলিয়া এবং বাংলাদেশ সহ ৬৬টি দেশে পণ্য রফতানি এবং পরিষেবা সরবরাহ করেছে।

Advertisement

Advertisement