scorecardresearch
 

IRCTC Ticket Booking Issue: IRCTC টিকিট বুকিং সংক্রান্ত সমস্যার জের, বেশ কিছুটা পড়ল শেয়ারদর

IRCTC Share Price Down: একটি প্রযুক্তিগত ত্রুটির কারণে, IRCTC-র ওয়েবসাইট এবং অ্যাপ থেকে টিকিট বুকিংয়ে সমস্যা হচ্ছিল, যা ইতিমধ্যেই ঠিক হয়ে গিয়েছে। তবে এই ত্রুটির কারণে IRCTC-র স্টকের দর আজ বেশ কিছুটা পড়েছে।

Advertisement
IRCTC টিকিট বুকিং সংক্রান্ত সমস্যার জের, বেশ কিছুটা পড়ল শেয়ারদর। IRCTC টিকিট বুকিং সংক্রান্ত সমস্যার জের, বেশ কিছুটা পড়ল শেয়ারদর।
হাইলাইটস
  • একটি প্রযুক্তিগত ত্রুটির কারণে, IRCTC-র ওয়েবসাইট এবং অ্যাপ থেকে টিকিট বুকিংয়ে সমস্যা হচ্ছিল, যা ইতিমধ্যেই ঠিক হয়ে গিয়েছে।
  • তবে এই ত্রুটির কারণে IRCTC-র স্টকের দর আজ বেশ কিছুটা পড়েছে।

IRCTC Ticket Booking Issue: একটি প্রযুক্তিগত ত্রুটির কারণে, ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশনের (IRCTC) ওয়েবসাইট এবং অ্যাপ থেকে টিকিট বুকিংয়ে সমস্যা হচ্ছিল, যা ইতিমধ্যেই ঠিক হয়ে গিয়েছে। এখন যাত্রীরা IRCTC মোবাইল অ্যাপ এবং ওয়েবসাইট থেকে অনলাইনে টিকিট বুক করতে পারবেন। রেল তাদের টুইটার হ্যান্ডেলে এই তথ্য জানিয়েছে।

আইআরসিটিসির টিকিট বুকিং সংক্রান্ত সমস্যার সমাধান
আইআরসিটিসি জানিয়েছে যে, টিকিট বুকিং সংক্রান্ত সমস্যা এখন সমাধান করা হয়েছে। IRCTC ওয়েবসাইট irctc.co.in/nget/train-search এবং Rail Connect অ্যাপ এখন আবার কাজ করছে। যাঁদের ট্রেনে যাত্রার জন্য টিকিট বুক করতে হবে তারা এখন অ্যাপ এবং ওয়েবসাইট ব্যবহার করে ফের টিকিট বুক করতে পারবেন। মঙ্গলবার দুপুর ২টো ১৫ মিনিট নাগাদ রেলের তরফে এই সমস্যা সমাধানের তথ্য দেওয়া হয়।

প্রযুক্তিগত ত্রুটির প্রভাব আইআরসিটিসির শেয়ার দরে
তবে প্রযুক্তিগত ত্রুটির কারণে ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশনের (IRCTC) স্টক পারফরম্যান্সের উপর খারাপ প্রভাব ফেলেছে। মঙ্গলবার প্রাথমিক লেনদেনে বম্বে স্টক এক্সচেঞ্জে (BSE)  ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশনের (IRCTC) শেয়ার দর ০.৩৪ শতাংশ কমে ৬১৮.৫০ টাকায় লেনদেন হয়েছে। এর পর প্রায় ১টা ১৫ মিনিট নাগাদ আইআরসিটিসির শেয়ার দর ০.৪২ শতাংশ কমে বম্বে স্টক এক্সচেঞ্জে (BSE) ৬১৮ টাকায় লেনদেন হয়েছে।

আরও পড়ুন

তৎকাল টিকিট বুকিংয়ের সময় ওয়েবসাইট আর অ্যাপে সমস্যা
আইআরসিটিসি ওয়েবসাইট তৎকাল টিকিট বুকিংয়ের সময় সমস্যা দেখা দেয়। এখানে বলে রাখি যে প্রতিদিন সকাল ১০টায় এসি বার্থের জন্য টিকিট বুকিং উইন্ডো খোলে এবং ১১টায় টিকিট বুকিং উইন্ডো খোলে স্লিপার বার্থের বুকিংয়ের জন্য। এই সময়টি সবচেয়ে গুরুত্বপূর্ণ। কারণ, রেলের যাত্রীরা এই সময়ে তাদের পরের দিনের যাত্রার জন্য টিকিট বুক করতে অনলাইন হন।

Advertisement

Advertisement