scorecardresearch
 

Multibagger Stock: এই শেয়ারে ৩৪৫% রিটার্ন, এক বছরে লগ্নির ২২ হাজার টাকা বেড়ে ১ লাখ

Multibagger Stock: যদি কোনও স্টক মাল্টিব্যাগার রিটার্ন দেয়, তাহলে বিনিয়োগকারীরা মুনাফায় মালামাল হয়ে যান। বর্তমানে শেয়ারবাজারের দুই সূচক সেই ক্ষতি সামলে এখন ঊর্ধ্বমুখী। আজ এমন একটি স্টকের কথা জেনে নেওয়া যাক যেটি মাত্র এক বছরে বিনিয়োগকারীদের ৩৪৫ শতাংশ রিটার্ন দিয়েছে।

Advertisement
এই শেয়ারে ৩৪৫% রিটার্ন, এক বছরে লগ্নির ২২ হাজার টাকা বেড়ে ১ লাখ! এই শেয়ারে ৩৪৫% রিটার্ন, এক বছরে লগ্নির ২২ হাজার টাকা বেড়ে ১ লাখ!
হাইলাইটস
  • যদি কোনও স্টক মাল্টিব্যাগার রিটার্ন দেয়, তাহলে বিনিয়োগকারীরা মুনাফায় মালামাল হয়ে যান।
  • বর্তমানে শেয়ারবাজারের দুই সূচক সেই ক্ষতি সামলে এখন ঊর্ধ্বমুখী।
  • আজ এমন একটি স্টকের কথা জেনে নেওয়া যাক যেটি মাত্র এক বছরে বিনিয়োগকারীদের ৩৪৫ শতাংশ রিটার্ন দিয়েছে।

High Return Investment Plan: যদি কোনও স্টক মাল্টিব্যাগার রিটার্ন দেয়, তাহলে বিনিয়োগকারীরা মুনাফায় মালামাল হয়ে যান। শেয়ারবাজারে এমন অনেক স্টক রয়েছে, যেগুলি বিনিয়োগকারীদের অবিশ্বাস্য রিটার্ন দিয়েছে। করোনা মহামারির সময়ে শেয়ারবাজারে অনেকটা পতন হয়েছিল। তবে, বর্তমানে শেয়ারবাজারের দুই সূচক সেই ক্ষতি সামলে এখন ঊর্ধ্বমুখী। আজ এমন একটি স্টকের কথা জেনে নেওয়া যাক যেটি মাত্র এক বছরে বিনিয়োগকারীদের ৩৪৫ শতাংশ রিটার্ন দিয়েছে।

যদি আমরা ভারতীয় স্টক মার্কেটের সেরা মাল্টিব্যাগার স্টকগুলি উল্লেখ করি, তবে রেলের সঙ্গে সম্পর্কিত টিটাগড় রেল সিস্টেম লিমিটেডের শেয়ার ছাড়া পুরো গল্পটি অসম্পূর্ণ থেকে যায়। এই স্টকটি ধারাবাহিকভাবে পারফর্ম করেছে, যা বিনিয়োগকারীদের বিপুল মুনাফা দিয়েছে। এই স্টকের উত্থান কয়েকদিন বন্ধ ছিল। কিন্তু আজ আবার এর দরে উত্থান শুরু হয়েছে।

টিটাগড় রেল সিস্টেম লিমিটেডের শেয়ার দর বৃদ্ধির ধারা
টিটাগড় রেল সিস্টেম লিমিটেডের শেয়ার আজ প্রায় ২ শতাংশ বৃদ্ধির সঙ্গে ৭৪৫.৪০ টাকায় বন্ধ হয়েছে। আজ সারাদিনের লেনদেনের সময় এই স্টকের দর ৪ শতাংশ বৃদ্ধি পেয়ে ৭৫৮ টাকার স্তরে পৌঁছেছে। কিছু দিন আগে এটি ৮২৮.২০ টাকার স্তর স্পর্শ করেছিল, যা এটির ৫২-সপ্তাহের সর্বোচ্চ স্তরও।

আরও পড়ুন

গতকাল দামে বড় ধরনের পতন হয়েছিল
এর একদিন আগে টিটাগড় রেল সিস্টেম লিমিটেডের শেয়ার দর প্রায় ১০ শতাংশ কমেছিল। এ কারণে গত ৫ দিনে টিটাগড় রেল সিস্টেম লিমিটেডের গতি প্রায় সমান হয়ে গেছে। তবে গত এক মাসের হিসাব অনুযায়ী স্টকের দর প্রায় ১৫ শতাংশ এবং ৬ মাসে ৬০ শতাংশ বেড়েছে।

২০-২২ হাজার টাকা বিনিয়োগে ১ লাখ টাকা হয়েছে
টিটাগড় রেল সিস্টেম লিমিটেডের শেয়ার এই বছরের শুরু থেকে ২৩২ শতাংশের বেশি বেড়েছে, যেখানে গত এক বছরে এই শেয়ারটির দর প্রায় ৩৫০ শতাংশ বেড়েছে। যদি এভাবে দেখা যায়, এই স্টকটি গত এক বছরে সেরা রিটার্ন প্রদানকারী মাল্টিব্যাগার স্টকগুলির মধ্যে একটি। এর মানে হল যে একজন বিনিয়োগকারী যে এক বছর আগে এই স্টকে ২০-২২ হাজার টাকা বিনিয়োগ করেছিল সে আজ ১ লাখ টাকা পাবে।

Advertisement

Advertisement