scorecardresearch
 

এক মাসে এই ২ স্টক থেকে ৮৩২ কোটি কামাই রাকেশ ঝুনঝুনওয়ালার, কিনবেন?

সম্প্রতি Star Health Insurance-এর শেয়ার এক মাসে ৬৮৬.৬০ টাকা থেকে ৫৪.৫০ টাকা বেড়ে ৭৪১.১০ টাকায় পৌঁছে যায়। ডিসেম্বরে শেষ হওয়া ত্রৈমাসিকের সময় রাকেশ ঝুনঝুনওয়ালা ও তাঁর স্ত্রী রেখা ঝুনঝুনওয়ালার কাছে সংস্থার ১০,০৭,৫৩,৯৫৩ শেয়ার বা ১৭.৫০ শতাংশ অংশীদারিত্ব ছিল।

Advertisement
Rakesh Jhunjhunwala Rakesh Jhunjhunwala
হাইলাইটস
  • রাকেশ ঝুনঝুনওয়ালার একমাসে বিরাট আয়
  • ২টি স্টক থেকে কামালেন ৮৩২ কোটি টাকা
  • বিস্তারিত জেনে নিন আপনিও

বিশিষ্ট বিনিয়োগকারী রাকেশ ঝুনঝুনওয়ালার (Rakesh Jhunjhunwala) পোর্টফোলিওর দিকে নজর থাকে অনেকেরই। তাঁরা আসলে জানতে চান, কোন শেয়ারে বিনিয়োগ করছেন রাকেশ ঝুনঝুনওয়ালা? আর কোন বিনিয়োগ থেকে তিনি কত টাকা রিটার্ন পাচ্ছেন? এর কারণ হল, তিনি খুব বুঝেশুনে এবং দীর্ঘমেয়াদি বিনিয়োগ করেন। গত ১ মাসে ২টি সংস্থায় নিজের অংশীদারিত্বের মাধ্যমে ৮৩২ কোটি টাকা রোজগার করেছেন তিনি। 

Star Health Stock Price
সম্প্রতি Star Health Insurance-এর শেয়ার এক মাসে ৬৮৬.৬০ টাকা থেকে ৫৪.৫০ টাকা বেড়ে ৭৪১.১০ টাকায় পৌঁছে যায়। ডিসেম্বরে শেষ হওয়া ত্রৈমাসিকের সময় রাকেশ ঝুনঝুনওয়ালা ও তাঁর স্ত্রী রেখা ঝুনঝুনওয়ালার কাছে সংস্থার ১০,০৭,৫৩,৯৫৩ শেয়ার বা ১৭.৫০ শতাংশ অংশীদারিত্ব ছিল। গত এক মাসে তিনি Star Health-এর শেয়ার থেকে ৫৫০ কোটি টাকা আয় করেছেন। 

Metro Brand Stock Price
অন্যদিকে Metro Brand-এর স্টকের দাম ৫৩১.৯৫ টাকা থেকে ৭২.০৫ বেড়ে ৬০৪ টাকায় পৌঁছায়। রেখা ঝুনঝুনওয়ালার কাছে সংস্থার ১,৩০,৫১,১৮৮ শেয়ার বা ৪.৮১ শতাংশঅংশীদারিত্ব রয়েছে। 

Aryavir Jhunjhunwala Discretionary Trust এবং Aryaman Jhunjhunwala Discretionary Trust-এর ট্রাস্টি হিসেবে তাঁদের কাছে ৪.৮১-৪.৮১ শতাংশ অংশীদারিত্ব রয়েছে। এভাবেই তাঁদের কাছে মেট্রো ব্র্যান্ডের ৩,৯১,৫৩,৫০০শেয়ার রয়েছে। অর্থাৎ ১৪.৪৩ শতাংশ অংশীদারিত্ব। এভাবেই ঝুনঝুনওয়ালা গত একমাসে মেট্রো ব্র্যান্ডের মাধ্যমে ২৮২ কোটি টাকা আয় করেছেন। আর এভাবেই তিনি রোজগার করেছেন ৮৩২ কোটি টাকা। 

আরও পড়ুনঝালদায় বোর্ড গড়ল TMC, তপন কান্দুর স্ত্রীর নেতৃত্বে মিছিল-ধুন্ধুমার

 

Advertisement