scorecardresearch
 

SBI UPI Service : পুজোর আগে SBI গ্রাহকদের UPI সার্ভিস নিয়ে বড় খবর, বিজ্ঞপ্তি জারি ব্যাঙ্কের

পুজোর মুখে SBI গ্রাহকদের জন্য খারাপ খবর। UPI সার্ভিস বিঘ্নিত হতে পারে এখন। বিজ্ঞপ্তি জারি করে জানাল SBI। ট্যুইটার (x) অ্যাকাউন্টের মাধ্যমে এই বার্তা দিয়েছে এই ব্যাঙ্ক।

Advertisement
SBI SBI
হাইলাইটস
  • পুজোর মুখে SBI গ্রাহকদের জন্য খারাপ খবর
  • বিজ্ঞপ্তি জারি ব্যাঙ্কের

পুজোর মুখে SBI গ্রাহকদের জন্য খারাপ খবর।  UPI সার্ভিস বিঘ্নিত হতে পারে এখন। বিজ্ঞপ্তি জারি করে জানাল SBI। ট্যুইটার (x) অ্যাকাউন্টের মাধ্যমে এই বার্তা দিয়েছে এই ব্যাঙ্ক। তাদের তরফে সাফ জানানো হয়েছে, SBI গ্রাহকরা UPI লেনদেন করতে কিছুটা অসুবিধার সম্মুখীন হতে পারেন।

ব্যাঙ্কের তরফে X-এ SBI জানিয়েছে, 'ব্যাঙ্ক এখন প্রযুক্তি আপগ্রেড করার প্রক্রিয়ার মধ্যে দিয়ে যাচ্ছে। ফলে গ্রাহকরা কখনও কখনও UPI পরিষেবার ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। সেজন্য  দুঃখিত। তবে আমরা দ্রুত এই পরিষেবা স্বাভাবিক করার চেষ্টা করছি। ব্যাঙ্কের তরফে তার আপডেটও জানানো হবে।' 

দেশজুড়ে ৪০ কোটিরও বেশি অ্যাকাউন্ট হোল্ডার রয়েছে এই ব্যাঙ্কের। এই রাজ্যেও রয়েছে বহু গ্রাহক। এমনিতেই এখন পুজো। টাকা পয়সা অনলাইনেই এখন বেশি লেনদেন করতে অভ্যস্ত সাধারণ মানুষ। পুজোর সময় জামা-কাপড়, জুতোর দোকানে যাচ্ছেন সবাই। এই অবস্থায় দোকানে UPI-এ লেনদেন করতে গিয়ে বিপদে পড়তে পারেন অনেকে। 

আরও পড়ুন

SBI এই বিজ্ঞপ্তি জারি করার পর থেকে মিশ্র প্রতিক্রিয়া আসতে শুরু করেছে। ব্যাঙ্কের বিরুদ্ধে অনেকে ক্ষোভ প্রকাশ করেছেন। কোনও কোনও গ্রাহক লিখেছেন, পরিষেবা কবে বা কখন স্বাভাবিক হবে সেটা জানালে তাঁরা উপকৃত হন। 

আবার কেউ লিখেছেন, তাঁরা UPI-এর মাধ্যমে টাকা পাঠিয়েছেন। ব্যাঙ্ক সেই টাকা কেটেও নিয়েছে। অথচ টাকা পৌঁছয়নি অপরজনের কাছে। এতে তাঁরা বিপদে পড়েছেন। 

অনেকে লিখেছেন, সমস্যাটা গত ২ দিন ধরে হচ্ছে। অথচ ব্যাঙ্কের তরফে এতদিন পরে তা জানানো হল। একজন লিখেছেন, 'আমি তো ভেবেছিলাম এই সার্ভিস শুধু আমি পাচ্ছি না। এখন তো দেখছি সবার এক অবস্থা। এই ব্যাঙ্ক দায়িত্ব জ্ঞানহীন।' 

Advertisement

আর একজন লিখেছেন, 'ব্যাঙ্কের লজ্জা লাগা দরকার। এখন উৎসবের সময়। তার উপর আবার উইকেন্ড। ডিজিটাল যুগে সবাই UPI-এ ভরসা রাখে। অথচ নিজেদের গ্রাহকদের কথা ভাবে না এই ব্যাঙ্ক। এত খারাপ সার্ভিস কেন। সিস্টেমে আপডেট করতেই পারে। তবে উৎসবের আগে বা পরে করলেই হত।' 

 

Advertisement