scorecardresearch
 

ITBP SI Staff Nurse Recruitment 2022: ITBP-তে দ্বাদশ পাশেই নিয়োগ, ১ লক্ষ টাকার বেশি মাইনে, কীভাবে আবেদন?

ITBP SI Staff Nurse Recruitment 2022: ITBP-তে দ্বাদশ পাশেই নিয়োগ শুরু হচ্ছে। ১ লক্ষ টাকার বেশি মাইনে দেওয়া হবে। কীভাবে আবেদন, এখনই জেনে নিন?

Advertisement
আইটিবিপিতে নিয়োগ আইটিবিপিতে নিয়োগ
হাইলাইটস
  • ITBP তে চাকরির বড় সুযোগ
  • দ্বাদশ পাশে ১ লক্ষ টাকার বেশি মাইনে
  • নিয়োগ শুরু কবে জেনে নিন

ITBP SI Staff Nurse Recruitment 2022: আইটিবিপি এসআই স্টাফ নার্স রিক্রুটমেন্ট ২০২২। সরকারি চাকরির সুযোগ যারা খুঁজছেন সেই সমস্ত প্রার্থীদের জন্য একটা দুর্দান্ত সুযোগ এসেছে ইন্দো-টিবেটিয়ান বর্ডার ফোর্সের সাব-ইন্সপেক্টর স্টাফ নার্সের পদে নিয়োগ করা হবে। এই পদে আবেদন ১৭ অগাস্ট থেকে শুরু হচ্ছে। আবেদনের ইচ্ছুক প্রার্থীরা recruitment.itbp.nic.in -এ গিয়ে আবেদন করতে পারবেন। এই পদে আবেদনের শেষ তারিখ ১৫ সেপ্টেম্বর ২০২২।

পদের বিবরণ ইন্দো-টিবেটিয়ান বর্ডার ফোর্সের সাব-ইন্সপেক্টর স্টাফ নার্সের ১৮টি পদে নিয়োগ করা হবে।অসংরক্ষিত শ্রেণির জন্য ১১ টি পদ, তফসিলি জাতির জন্য একটি পদ, তফসিলি উপজাতির জন্য দুটি পদ, অন্যান্য পিছিয়ে পড়া শ্রেণির জন্য দুটি পদ, আর্থিক রূপে পিছিয়ে পড়া শ্রেণির জন্য দুটি পদ সংরক্ষিত রয়েছে।

ITBP SI Staff Nurse Recruitment 2022: প্রয়োজনীয় যোগ্যতা

এই পদে আবেদন করা প্রার্থীদের মান্যতা প্রাপ্ত বোর্ড থেকে টুয়েলভ পাস হওয়া উচিত। সঙ্গে জেনারেল নার্সিং এর কোর্স  করে থাকতে হবে।

ITBP SI Staff Nurse Recruitment 2022: বয়সসীমা

এই পদে আবেদনের জন্য প্রার্থীদের ২১ থেকে ৩০ বছর বয়সের মধ্যে হতে হবে।

ITBP SI Staff Nurse Recruitment 2022: এর আবেদন শুল্ক এবং স্যালারি

এই পদে আবেদন করার জন্য জেনারেল, ওবিসি এবং পিডাব্লিউএস এর প্রার্থীদের ২০০ টাকা আবেদন শুল্ক জমা করতে হবে। সেখানে এসসি, এসটি এবং মহিলা প্রার্থীদের কোনও আবেদন শুল্ক দিতে হবে না। যদি স্যালারির কথা বলা হয় তাহলে পদের নিযুক্ত প্রার্থীরা হাজার ৩৫ হাজার ৪০০ টাকা থেকে ১ লক্ষ ১২ হাজার ৪০০ টাকা পর্যন্ত স্যালারি পাবেন।

ITBP SI Staff Nurse Recruitment 2022: কীভাবে হবে প্রার্থীদের নির্বাচন?

Advertisement

এই পদে নিয়োগের জন্য ফিজিক্যাল এফিশিয়েন্সি টেস্ট, ফিজিক্যাল স্ট্যান্ডার্ড টেস্ট, লিখিত পরীক্ষা, ডকুমেন্ট ভেরিফিকেশন, স্কিল টেস্ট এবং মেডিকেল টেস্ট এর ভিত্তিতে নিয়োগ করা হবে।

অফিসিয়াল নোটিফিকেশনের জন্য এখানে ক্লিক করুন

 

Advertisement