scorecardresearch
 

IGNOU Phd-র প্রবেশিকা পরীক্ষার তারিখ এবং কেন্দ্রের বিশদ প্রকাশিত

IGNOU Phd-র প্রবেশিকা পরীক্ষা কবে হবে তারিখ এবং কেন্দ্রের বিশদ তথ্য প্রকাশিত হয়েছে। আপনিও পরীক্ষার্থী হলে জেনে নিন।

Advertisement
পরীক্ষার তারিখ পরীক্ষার তারিখ
হাইলাইটস
  • IGNOU Phd-র প্রবেশিকা পরীক্ষা
  • পরীক্ষার তারিখ এবং কেন্দ্রের বিশদ প্রকাশিত

IGNOU পিএইচডি প্রবেশিকা পরীক্ষার তারিখ এবং কেন্দ্রের বিশদ প্রকাশ করা হয়েছে। ইন্দিরা গান্ধী ন্যাশনাল ওপেন ইউনিভার্সিটি (ইগনু) পিএইচডি প্রবেশিকা পরীক্ষা ন্যাশনাল টেস্টিং এজেন্সি (এনটিএ) প্রকাশ করেছে। IGNOU পিএইচডি প্রবেশিকা পরীক্ষা 24 ফেব্রুয়ারি, 2022-এ অনুষ্ঠিত হবে৷ পরীক্ষাগুলি IGNOU প্রবেশিকা পরীক্ষা কেন্দ্রগুলিতে অনুষ্ঠিত হবে ৷

IGNOU পিএইচডি প্রবেশিকা পরীক্ষার কেন্দ্র 2022 আবেদনের সময় পূরণ করা কেন্দ্রের ভিত্তিতে বরাদ্দ করা হবে। শিক্ষার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট -- ignou.nta.nic.in-এ অগ্রিম ইনটিমেশন স্লিপ চেক করতে পারে। IGNOU পিএইচডি প্রবেশিকা পরীক্ষার কেন্দ্রের তথ্য স্লিপ NTA দ্বারা প্রকাশিত হয়েছে।

"প্রার্থীরা দয়া করে মনে রাখবেন যে এটি প্রবেশিকা পরীক্ষার জন্য প্রবেশপত্র নয়। এটি শুধুমাত্র পরীক্ষার্থীদের সুবিধার্থে পরীক্ষা কেন্দ্র যেখানে অবস্থিত হবে বরাদ্দকৃত পরীক্ষার সিটির একটি অগ্রিম তথ্য,” NTA বিবৃতিতে বলা হয়েছে।

NTA IGNOU পিএইচডি প্রবেশিকা পরীক্ষা কেন্দ্র: কীভাবে খুঁজে পাবেন
অফিসিয়াল ওয়েবসাইটে যান, ignou.nta.nic.in

আবেদন নম্বর, জন্ম তারিখ এবং পাসওয়ার্ড লিখুন

জমা দিন এবং আপনার পরীক্ষা কেন্দ্র চেক.

এনটিএ বিবৃতিতে বলা হয়েছে, “প্রবেশপত্র ডাউনলোড করতে কোনো অসুবিধা হলে বা অ্যাডমিট কার্ডে থাকা বিশদ বিবরণে অসঙ্গতি থাকলে, প্রার্থীরা 011-40759000 নম্বরে NTA হেল্প ডেস্কের সাথে যোগাযোগ করতে পারেন অথবা NTA-কে ignou@nta.ac.in-এ লিখতে পারেন”।

Advertisement