scorecardresearch
 

Optical Illusion Quiz: ছবিতে লুকনো রয়েছে সাপ, খুঁজে দিতে পারলেই আপনি জিনিয়াস

Optical Illusion Quiz: ছবিতে লুকনো সাপ, খুঁজে পাননি অনেক মহারথীও, আপনি কি পেলেন? ছবিতে লুকনো সাপ, খুঁজে দিতে পারলেই আপনি জিনিয়াস। দেখুন চেষ্টা করে, না পারলে আমরা খুঁজে দেব।

Advertisement
Optical Illusion Quiz: ছবিতে লুকিয়ে আছে সাপ, ১০ সেকেন্ডে খুঁজে পাননি অনেক মহারথীও Optical Illusion Quiz: ছবিতে লুকিয়ে আছে সাপ, ১০ সেকেন্ডে খুঁজে পাননি অনেক মহারথীও
হাইলাইটস
  • খুঁজে পাননি অনেক মহারথীও
  • ছবিতে লুকিয়ে আছে সাপ
  • ১০ সেকেন্ডে আপনি খুঁজে পাবেন?

Optical Illusion Quiz: সোশ্যাল মিডিয়াতে আপনি বিভিন্ন রকমের কুইজ এবং গেমস খেলতে থাকেন। এই কুইজ এবং গেমস অনেকবার আপনাকে ছবির মধ্যে লুকিয়ে থাকা আরেকটি ছবি বা কোন বস্তু খুঁজে বের করতে নির্দেশ দেয়। অনেক সময় আমরা অনেক চেষ্টা করেও কাঙ্খিত বস্তুটি খুঁজে পাই না। অথচ দেখিয়ে দেওয়ার পর মনে হয়, যাহ! এত সামনে ছিল, খুঁজেই পাইনি। আজ আমরা আপনার জন্য এমনই একটি ছবি নিয়ে এসেছি। যেটাতে আপনি ছবি দেখতে পাবেন। যার মধ্যে একটি সাপ লুকানো আছে। ১০ সেকেন্ডের মধ্যে আপনাকে সেই সাপটি খুঁজে বের করতে হবে।

আরও পড়ুনঃ আপনার মধ্যে নেতা হওয়ার গুণ রয়েছে? এই ছবিতেই লুকিয়ে উত্তর

এই ছবিটি একটি মরুভূমির। ছবিতে দেখতে পাচ্ছেন মরুভূমি। কাঁটাদার, ক্যাকটাস দেখতে পাচ্ছেন। আপনি একটি ঘর দেখতে পাচ্ছেন। সেখানে ঘরের বাইরে বসে থাকা ব্যক্তিও নজরে আসবে। ওই ছবিতে একটি সাপ লুকানো রয়েছে। আপনাকে ওই সাপটি খুঁজে বের করতে হবে। আপনি কি সাপ পেলেন? যদি হ্যাঁ তাহলে সত্যি আপনার নজর এবং মুন্সিয়ানার প্রশংসা করতে হবে। কিন্তু যদি আপনি সাপ খুঁজে না পান, তাহলে চিন্তা করার প্রয়োজন নেই। আমি আপনাকে সাহায্য করছি। নীচের ছবিতে আপনি দেখে নিতে পারেন সাপটিকে।

লুকনো সাপ খুঁজে পেলেন?

এখানে লুকানো রয়েছে সাপটি

ছবিটি মনোযোগ দিয়ে দেখলে আপনি দেখতে পাবেন যে ছবিটির মধ্যে যে ঘর রয়েছে, সেই ঘরে একটি লাইট ঝুলছে। ঠিক লাইটের ওপর প্যাঁচানো সাপটি মুখ বার করে রয়েছে। এবার দেখতে পেলেন তো! কেমন বেশ মজার না?

 

Advertisement
Advertisement