scorecardresearch
 

Optical Illusions Find Out The Mistakes From The Picture : ছবিতে রয়েছে খুব সহজ একটি ভুল, ৫ সেকেন্ডে খুঁজে পেলে আপনি বুদ্ধিমান

ছবিতে দেখা যাচ্ছে একটি ছেলে বই নিয়ে সোফায় বসে আছে আর তার পাশে থাকা টিভিতে সংবাদ চলছে। এছাড়া ছবিতে ২টি বেড়ালকেও দেখা যাচ্ছে। টিভির নিচে ক্যাবিনেটে একটি বাতি রাখা হয়েছে এবং পাশে একটি গাছও রাখা হয়েছে। এছাড়া পাশেও একটি গাছ রয়েছে। সোফার সামনে একটি টেবিল রয়েছে, যার উপর একটি কফি মগ দেখা যাচ্ছে।

Advertisement
Optical Illusions Optical Illusions
হাইলাইটস
  • ছবিতে আছে একটি ভুল
  • খুঁজে বের করতে হবে আপনাকে
  • দেখুন তো পাবেন কি না

মানুষ সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন গেম খেলেন এবং নিজেদের মন ও মস্তিষ্ককে সতেজ রাখেন। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের খেলা থাকে। কখনও ২টি ছবির মধ্যে পার্থক্য খুঁজে বের করতে হয়। কখনও কখনও আবার কোনও একটি ছবির মধ্যে থাকা ভুলও খুঁজে বের করতে হয়। এগুলির মাধ্যমে মানুষ নিজের বুদ্ধি পরখ করে নিয়ে পারেন। এই প্রতিবেদনে যে ছবিটি দেখা যাচ্ছে সেখানেও একটি ভুল রয়েছে। আর সেই ভুলটি রয়েছে চোখের সামনেই। সেই ভুলটিই আপনাকে খুঁজে বের করতে হবে মাত্র ৫ সেকেন্ডের মধ্যে। আর সেটা পারলেই আপনি জিনিয়াস।

প্রতিবেদনের ছবিতে কী যাচ্ছে?
ছবিতে দেখা যাচ্ছে একটি ছেলে বই নিয়ে সোফায় বসে আছে আর তার পাশে থাকা টিভিতে সংবাদ চলছে। এছাড়া ছবিতে ২টি বেড়ালকেও দেখা যাচ্ছে। টিভির নিচে ক্যাবিনেটে একটি বাতি রাখা হয়েছে এবং পাশে একটি গাছও রাখা হয়েছে। এছাড়া পাশেও একটি গাছ রয়েছে। সোফার সামনে একটি টেবিল রয়েছে, যার উপর একটি কফি মগ দেখা যাচ্ছে। এই ছবিতেই একটি ভুল রয়েছে, যেটি আপনাকে খুঁজে বের করতে হবে। আপনি কি সেটি দেখতে পাচ্ছেন? যদি দেখতে পান, তাহলে আপনি সত্যিই জিনিয়াস। আর যদি এখনও দেখতে না পেয়ে থাকেন, তাহলেও দুশ্চিন্তার কোনও কারণ নেই। কারণ আমরা আপনাকে সহযোগিতা করবো। 

Optical Illusions
Optical Illusions

ভুলটি যেখানে রয়েছে...
ছবিতে যে টেবিলটি রয়েছে, সেখানেই রয়েছে ভুলটি। ভাল করে দেখতে বুঝতে পারবেন, টেবিলের একটি পায়া নেই। আর এটিই হচ্ছে ছবিটির ভুল। এবার নিশ্চয় আপনি ছবির ভুলটি দেখতে পেয়েছেন। এই ধরনের আরও প্রতিবেদনের জন্য নিয়মিত লগ-ইন করুন Bangla.Aajtak.In। 

 

Advertisement

Advertisement