scorecardresearch
 

১০ পাশে ব্যাঙ্কে স্থায়ী চাকরি, প্রচুর নিয়োগ, ৯ মার্চের আগে করুন অনলাইন আবেদন

১০ পাশে ব্যাঙ্কে স্থায়ী চাকরি, প্রচুর নিয়োগ, ৯ মার্চের আগে করুন অনলাইন আবেদন

Advertisement
নিয়োগ নিয়োগ নিয়োগ নিয়োগ নিয়োগ নিয়োগ
হাইলাইটস
  • ১০ পাশে ব্যাঙ্কে স্থায়ী চাকরি
  • প্রচুর নিয়োগ হবে ইন্ডিয়ান ব্যাঙ্কে
  • ৯ মার্চের আগে করুন আবেদন

Bank Recruitment 2022: ইন্ডিয়ান ব্যাংকের দশম পাশ যোগ্যতায় স্থায়ী চাকরির সুযোগ তৈরি হয়েছে।  সিকিউরিটি গার্ড পদে নিয়োগ প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। মোট ২০২টি পদে নিয়োগ হবে। এই পদে ভর্তির জন্য অনলাইনে আবেদন ফর্ম ভরতে হবে এবং শেষ তারিখ ৯ মার্চ। ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা ইন্ডিয়ান ব্যাংকের আধিকারিক ওয়েবসাইট indianbank.in মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন।

প্রাক্তন সেনাকর্মীরা পাবেন সুযোগ

নিয়োগের মাধ্যমে দু'শোর বেশি পদে চাকরিতে নিযুক্ত করা হবে। এই পদের আবেদন করার জন্য প্রার্থীদের সেনা, নৌ সেনা, বায়ুসেনার প্রাক্তন সৈনিক হিসেবে কাজ করে থাকতে হবে।

শিক্ষাগত যোগ্যতা

প্রার্থীর নূন্যতম শিক্ষাগত যোগ্যতা যে কোনও মান্যতা প্রাপ্ত রাজ্য শিক্ষা বোর্ড থেকে দশম শ্রেণি পাশ। এসএসসি, ম্যাট্রিকুলেশন বা একই ধরনের কোনও পরীক্ষায় পাশ করে থাকলেও যোগ্য। স্নাতক বা উচ্চতর ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন না। যদিও ১৫ বছরের অভিজ্ঞতা থাকলে ম্যাট্রিক পাস প্রাক্তন সৈনিকদের স্নাতক মনে করা হয়। তারা আবার আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতার সমস্ত তথ্য এবং বিস্তারিত ক্যান্ডিডেট অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নোটিফিকেশন দেখে নিতে পারেন।

ইন্ডিয়ান ব্যাংক রিক্রুটমেন্ট কীভাবে অ্যাপ্লাই করবেন?

স্টেপ ১- প্রার্থী সবার আগে ইন্ডিয়ান ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট indianbank.in এ চলে যান।

স্টেপ ২- হোমপেজের ক্যারিয়ার ট্যাবে ক্লিক করতে হবে

স্টেপ ৩-  একটা নতুন পেজ খুলবে। সেখানে গিয়ে রিক্রুটমেন্ট অফ সিকিউরিটি গার্ডের জন্য ক্লিক করুন।

স্টেপ ৪-  ক্যান্ডিডেট নিজের ব্যক্তিগত তথ্য সেখানে ভোরে সাবমিট করুন

স্টেপ ৫-  ভবিষ্যতের রেফারেন্সের জন্য একটি হার্ড কপি প্রিন্ট নিয়ে নিজের কাছে রেখে দিন। প্রার্থীকে সর্বোচ্চ ২৬ বছর হতে হবে। এবং ওবিসির জন্য ২৯ বছর এবং এসসি-এসটির জন্য ৩১ বছর বয়স হতে হবে। বয়স এর সম্পূর্ণ তথ্য জানতে হলে কেন্দ্রের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে সমস্তটা দেখে নিতে পারেন এবং তার আগে ইডিয়েট অফিশিয়াল নোটিফিকেশন অবশ্যই পড়ে নেবেন।

Advertisement

 

Advertisement