scorecardresearch
 

Psychological Tricks: চুলের রংই বলবে আপনার পার্সোনালিটির কাহিনী, জানুন হেয়ার কালারের সাইকোলজি

Psychological Tricks: একজন ব্যক্তির কথাবার্তা এবং জীবনযাপনের ধরন ছাড়াও শরীরের অঙ্গ-প্রত্যঙ্গ, নাক ও হাতের আঙ্গুলের আকৃতি থেকেও ব্যক্তিত্ব জানা যায়। মনোবিজ্ঞান অনুসারে, একইভাবে একজন ব্যক্তির চুলও তার সম্পর্কে অনেক কিছু বলে। আসুন আজ আপনাদের চুলের রঙের উপর ভিত্তি করে ব্যক্তিত্ব সম্পর্কে তথ্য দিই।

Advertisement
চুলের রংই বলবে আপনার পার্সোনালিটির কাহিনী, জানুন হেয়ার কালারের সাইকোলজি চুলের রংই বলবে আপনার পার্সোনালিটির কাহিনী, জানুন হেয়ার কালারের সাইকোলজি

Psychological Tricks: আপনি কি জানেন আপনার চুলের রঙ আপনার ব্যক্তিত্ব এবং গুণাবলী সম্পর্কে অনেক কিছু বলে দেয়। আসলে, একজন ব্যক্তির চুলের রঙ জেনেটিক্স এবং বয়সের উপর নির্ভর করে। আপনার চুলের রঙ বলতে কী বোঝায়, যেমন আপনি কেমন আচরণ করেন, আপনি কেমন মানুষ, আপনার ভেতরে লুকিয়ে থাকা কোনো নেতিবাচক দিক আমাদের জানান। আসুন জেনে নিই চুলের রঙের ভিত্তিতে ব্যক্তিত্ব।

একজন ব্যক্তির কথাবার্তা এবং জীবনযাপনের ধরন ছাড়াও শরীরের অঙ্গ-প্রত্যঙ্গ, নাক ও হাতের আঙ্গুলের আকৃতি থেকেও ব্যক্তিত্ব জানা যায়। মনোবিজ্ঞান অনুসারে, একইভাবে একজন ব্যক্তির চুলও তার সম্পর্কে অনেক কিছু বলে। আসুন আজ আপনাদের চুলের রঙের উপর ভিত্তি করে ব্যক্তিত্ব সম্পর্কে তথ্য দিই।

১. স্বর্ণকেশী চুল-
স্বর্ণকেশী চুলের লোকেরা বুদবুদ, বন্ধুত্বপূর্ণ এবং ইতিবাচক মনোভাব পোষণ করে। এই ধরনের লোকেরা বর্তমানে থাকতে পছন্দ করে এবং তারা অন্যদের সাথে বন্ধুত্ব করতে উপভোগ করে। সোনালি চুলের লোকেরা তাদের সঙ্গীদের প্রতি খুব আবেগপ্রবণ হয়।

আরও পড়ুন

২. লাল রঙের চুল-
লাল রঙের চুলের লোকেরা তাদের স্বতন্ত্রতার জন্য পরিচিত। এই ধরনের লোকেরা খুব সাহসী এবং সৃজনশীল হয়। তবে লাল চুলের লোকেরা তাদের আবেগ সহজে প্রকাশ করতে সক্ষম হয় না।

৩. বাদামী রঙের চুল-
বাদামী রঙের চুলের লোকেরা খুব ডাউন টু আর্থ, পরিশ্রমী, শান্ত এবং বিশ্বস্ত হয়। এই ধরনের লোকেরা বেশিরভাগ আইন এবং অর্থের ক্ষেত্রে তাদের ক্যারিয়ার তৈরি করে। তারা তাদের সম্পর্কের মধ্যে স্থিতিশীলতা পছন্দ করে।

৪. কালো চুল-
কালো চুলের লোকেরা শক্তিশালী, আত্মবিশ্বাসী, কমান্ডিং, ঝুঁকি গ্রহণকারী, শক্তিশালী-ইচ্ছা এবং স্বাধীন ব্যক্তিত্বের অধিকারী। এই ধরনের লোকেরা সম্পর্কের ক্ষেত্রে আপস করতে পছন্দ করেন না।

Advertisement

 

Advertisement