scorecardresearch
 

Railway Recruitment 2022 : রেলে একাধিক পদে নিয়োগ, শুধু ইন্টারভিউ পাশ করলেই চাকরি

কোঙ্কন রেলওয়ে কর্পোরেশন লিমিটেড (কেআরসিএল) সিনিয়র এবং জুনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগের জন্য প্রার্থীদের কাছ থেকে আবেদনপত্র আহ্বান করেছে। যোগ্য প্রার্থীরা ১১, ১৩ ও ১৪ মে-তে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের জন্য যোগাযোগ করতে পারেন। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • রেলে বেশকিছু শূূন্যপদ
  • ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ
  • জেনে নিন সমস্ত তথ্য

Konkan Railway Recruitment 2022 : রেলওয়েতে বেশকিছু শূন্যপদে নিয়োগের জন্য দরখাস্ত আহ্বান করা হয়েছে। কোঙ্কন রেলওয়ে কর্পোরেশন লিমিটেড (কেআরসিএল) সিনিয়র এবং জুনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগের জন্য প্রার্থীদের কাছ থেকে আবেদনপত্র আহ্বান করেছে। যোগ্য প্রার্থীরা ১১, ১৩ ও ১৪ মে-তে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের জন্য যোগাযোগ করতে পারেন। 

মোট ১৪টি শূন্যপদে নিয়োগ করা হবে। ওয়াক-ইন-ইন্টারভিউয়ের দিন সকাল ৯টা ৩০ থেকে দুপুর ১টা ৩০ পর্যন্ত করা হবে রেজিস্ট্রেশান। যোগ্যতা, নির্বাচন প্রক্রিয়া এবং অন্যান্য বিবরণের জন্য নীচে পড়ুন। 

শূন্যপদ 
সিনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (সিভিল) - ৭টি
জুনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (সিভিল) - ৭টি 

শিক্ষাগত যোগ্যতা 
সিনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (সিভিল) - ন্যূনতম ৬০% নম্বর সহ AICTE অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে ফুলটাইম ইঞ্জিনিয়ারিং ডিগ্রি (BE/B.Tech সিভিল)।

জুনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (সিভিল) - ফুল টাইম ইঞ্জিনিয়ারিং ডিগ্রী BE/B.Tech (সিভিল), যাতে প্রার্থীর কমপক্ষে ৬০ শতাংশ থাকতে হবে।

বয়সসীমা
সিনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদের জন্য আবেদনকারী প্রার্থীদের ১ মে, ২০২২ তারিখ অনুযায়ী ৩০ বছরের বেশি হতে হবে। জুনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদের জন্য, ১ মে, ২০২২ তারিখ অনুযায়ী বয়স ২৫ বছরের কম হতে হবে।

ইন্টারভিউয়ের স্থান 
নিয়োগের ইন্টারভিউ হবে, ইউএসবিআরএল প্রজেক্ট হেড অফিস, কোঙ্কন রেলওয়ে কর্পোরেশন লিমিটেড, সত্যম কমপ্লেক্স, মার্বেল মার্কেট, এক্সটেন-ত্রিকুটা নগর, জম্মু, জম্মু ও কাশ্মীর। পিন কোড - ১৮০০১১। প্রার্থীদের নির্দিষ্ট সময়ের মধ্যে ইন্টারভিউ স্থলে পৌঁছতে হবে। 

আরও পড়ুনশতাব্দী এক্সেপ্রেসে হঠাত্‍ ইফতার পার্টি, রেলের সারপ্রাইজে আপ্লুত যাত্রী


 

Advertisement