scorecardresearch
 

RRB NTPC Result 2022 declared : পরীক্ষার রেজাল্ট ঘোষণা রেলের! কীভাবে জানবেন ফলাফল

RRB NTPC Result 2022 declared: দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান। RRB NTPC ফলাফল (rrb ntpc result 2022) ঘোষণা করা হয়েছে। রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড শিলিগুড়ি জোনের ফলাফল প্রকাশ করেছে। এই ফলাফল অফিসিয়াল ওয়েবসাইট www.rrbsiliguri.gov.in-এ প্রকাশিত হয়েছে।

Advertisement
রেলের পরীক্ষার ফল ঘোষণা। রেলের পরীক্ষার ফল ঘোষণা।
হাইলাইটস
  • পরীক্ষার রেজাল্ট ঘোষণা রেলের
  • কীভাবে জানবেন ফলাফল
  • জানুন বিস্তারিত তথ্য

RRB NTPC Result 2022 Declared: দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান। RRB NTPC ফলাফল (rrb ntpc result 2022) ঘোষণা করা হয়েছে। রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড শিলিগুড়ি জোনের ফলাফল প্রকাশ করেছে। এই ফলাফল অফিসিয়াল ওয়েবসাইট www.rrbsiliguri.gov.in-এ প্রকাশিত হয়েছে। যেসব প্রার্থীরা পরীক্ষায় অংশ নিয়েছিলেন, তাঁরা ওয়েবসাইটে ফলাফল দেখতে পারেন।

RRB NTPC ফলাফল রেলওয়ের আঞ্চলিক ওয়েবসাইটেও প্রকাশিত হয়েছে। মুজাফফরপুর অঞ্চলের ফলও প্রকাশিত হয়েছে। বোর্ড গত বছর ৫ ডিসেম্বর এই বিষয়ে বিজ্ঞপ্তি জারি করে RRB ফলাফল সম্পর্কে জানিয়েছিল।

আরআরবি এনটিপিসি পরীক্ষা কখন হয়েছিল?

RRB NTPC CBT 1 পরীক্ষা ২৮ ডিসেম্বর ২০২০ থেকে ৩১ জুলাই ২০২১ পর্যন্ত সাতটি ধাপে পরিচালিত হয়েছিল। এক কোটিরও বেশি পরীক্ষার্থী এই পরীক্ষায় অংশ নিয়েছিল। CBT 1 পরীক্ষার ফলাফলের ঠিক আগে RRB একটি নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল, যাতে জানানো হয়েছিল যে RRB NTPC CEN 01/2019-এ শূন্যপদ পুনরায় বিতরণ করা হয়েছে। বোর্ড প্রাক্তন সেনাদের জন্য ১০ শতাংশ দ্বারা শূন্য পদের সংখ্যা সংশোধন করেছে।

কীভাবে আরআরবি এনটিপিসি ফলাফল ডাউনলোড করবেন

ধাপ ১- প্রথমে সমস্ত প্রার্থীদের রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ডের (RRB) অফিসিয়াল ওয়েবসাইট rrbsiliguri.gov.in-এ যেতে হবে।
ধাপ ২- এর পরে আপনি হোম পেজে RRB NTPC ফলাফলের লিঙ্ক দেখতে পাবেন, যেখানে আপনাকে ক্লিক করতে হবে।
ধাপ ৩- এখন প্রার্থীদের কাছ থেকে যে তথ্য চাওয়া হয়েছে, তা পূরণ করতে হবে।
ধাপ ৪: RRB NTPC-এর ফলাফল ওয়েবসাইটে প্রদর্শিত হবে। আপনি যদি চান, আপনি ভবিষ্যতের রেফারেন্সের জন্য এটি প্রিন্টও করে নিতে পারেন।

Advertisement