scorecardresearch
 

SI Recruitment 2022: স্নাতক হলেই সাব ইন্সপেক্টরের চাকরির সুযোগ, শূন্যপদ ৩২০টি

অসম স্টেট লেভেল পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড (SLPRB) অসম কমান্ডো ব্যাটালিয়নের জন্য ৩২০ জন পুলিশ সাব ইন্সপেক্টর (এবি) শূন্য পদে নিয়োগের জন্য অনলাইন আবেদনের আমন্ত্রণ জানিয়েছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা আগামী ২১জানুয়ারি, ২০২২ পর্যন্ত অফিসিয়াল ওয়েবসাইট slprbassam.in থেকে আবেদন করতে পারেন।

SI Recruitment/ প্রতীকী ছবি SI Recruitment/ প্রতীকী ছবি
হাইলাইটস
  • স্নাতক হলেই সাব ইন্সপেক্টরের চাকরির সুযোগ
  • সাব ইন্সপেক্টরের চাকরির শূন্যপদ ৩২০টি
  • আবেদনের শেষ তারিখ ২১ জানুয়ারি, ২০২২

SI recruitment 2022: অসম স্টেট লেভেল পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড (SLPRB) অসম কমান্ডো ব্যাটালিয়নের জন্য ৩২০ জন পুলিশ সাব ইন্সপেক্টর (এবি) শূন্য পদে নিয়োগের জন্য অনলাইন আবেদনের আমন্ত্রণ জানিয়েছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা আগামী ২১জানুয়ারি, ২০২২ পর্যন্ত অফিসিয়াল ওয়েবসাইট slprbassam.in থেকে আবেদন করতে পারেন।

মোট ৩২০ টি SI শূন্যপদে নিয়োগ পরিচালিত হচ্ছে, যার মধ্যে ৩১৪টি শূন্যপদ সাব ইন্সপেক্টর (এবি) পুরুষ এবং ট্রান্সজেন্ডার এবং ৬টি সাব ইন্সপেক্টর (এবি) পদ মহিলা প্রার্থীদের জন্য।

সাব ইন্সপেক্টর পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ১ জানুয়ারি, ২০২১ অনুযায়ী ২৪ বছরের বেশি এবং ২০ বছরের কম হলে আবেদন করতে পারবে না। সংরক্ষিত বিভাগে বয়স বেশি হলেও ছাড় দেওয়া হবে। এই পদগুলির জন্য আবেদনের জন্য, প্রার্থীকে একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয়, কলেজ থেকে কলা, বিজ্ঞান, বাণিজ্য বা সমমানের স্নাতক হতে হবে।

আরও পড়ুন, নির্বাচন পিছিয়ে যাওয়ার ফলে কাদের লাভ-কাদের ক্ষতি ?

এই পদগুলির জন্য আবেদন করতে, প্রার্থীকে অসমের স্থায়ী বাসিন্দা হতে হবে। বয়স সীমা এবং শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে সম্পূর্ণ তথ্যের জন্য, প্রার্থীদের অফিসিয়াল বিজ্ঞপ্তিতে নজর রাখতে হবে। সাব ইন্সপেক্টর পদে আবেদনের জন্য প্রার্থীকে কোনও ধরনের আবেদন ফি দিতে হবে না।

আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা রাজ্য স্তরের পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড, অসমের অফিসিয়াল ওয়েবসাইট slprbassam.in-এ গিয়ে অনলাইনে আবেদন করতে পারেন। আবেদনের শেষ তারিখ ২১ জানুয়ারি, ২০২২। আবেদন করার আগে প্রার্থীদের অফিসিয়াল বিজ্ঞপ্তি ওয়েবসাইটে গিয়ে দেখে নিতে হবে।