scorecardresearch
 

UGC NET Result 2021: UGC NET-র রেজাল্ট আজই বেরতে পারে, এই লিঙ্কে করুন ডাউনলোড

অফিসিয়াল ওয়েবসাইট ugcnet.nta.nic.in-এ প্রকাশ করা হতে পারে ফলাফল। বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের ডিসেম্বর ও জুন সেশনের পরীক্ষার রেজাল্ট একসঙ্গে প্রকাশ করা হবে বলে জানা যাচ্ছে। পরীক্ষার্থীরা ugcnet.nta.nic.in ও nta.ac.in-এ নিজেদের রোল নম্বরের সাহায্যে রেজাল্ট ডাউনলোড করতে পারবেন। 

Advertisement
নেট পরীক্ষার ফলাফল প্রকাশিত হতে পারে নেট পরীক্ষার ফলাফল প্রকাশিত হতে পারে
হাইলাইটস
  • আজই নেট পরীক্ষার ফলাফল প্রকাশের সম্ভাবনা
  • ডাউনলোড করা যাবে অফিসিয়াল ওয়েবসাই থেকে
  • চোখ রাখুন ওয়েবসাইটে

ন্যাশনাল টেস্টিং এজেন্সি (NTA) আজ বৃহস্পতিবারই প্রকাশ করতে পারে ইউজিসি (UGC) নেট ২০২১-এর রেজাল্ট। অফিসিয়াল ওয়েবসাইট ugcnet.nta.nic.in-এ প্রকাশ করা হতে পারে ফলাফল। বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের ডিসেম্বর ও জুন সেশনের পরীক্ষার রেজাল্ট একসঙ্গে প্রকাশ করা হবে বলে জানা যাচ্ছে। পরীক্ষার্থীরা ugcnet.nta.nic.innta.ac.in-এ নিজেদের রোল নম্বরের সাহায্যে রেজাল্ট ডাউনলোড করতে পারবেন। 

বুধবারই এক নোটিশ জারি করে ইউজিসি জানায় যে তারা এনটিএ-র সঙ্গে মিলে কাজ করছে এবং এক বা দুদিনের মধ্যে ফলাফল প্রকাশের জন্য সমস্ত চেষ্টা করছে। সেক্ষেত্রে আজ ১৭ ফেব্রুয়ারি বা আগামিকাল ১৮ ফেব্রুয়ারি প্রকাশ করা হতে পারে রেজাল্ট। তাই পরীক্ষার্থীদের অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। 

গতবছরের ডিসেম্বর মাসের ২০,২১,২২,২৪,২৫,২৬,২৯,৩০ এবং এই বছরের জানুয়ারি মাসের ১,৩,৪ ও ৫ তারিখ আয়োজিত হয় পরীক্ষা। ৮১টি বিষয়ে ৮৩৭টি কেন্দ্রে আয়োজিত হয়েছিল ইউজিসি-র পরীক্ষা। দেশের মোট ২৩৯টি শহরের ১২ লক্ষরও বেশি পরীক্ষার্থী নেট (NET) পরীক্ষার জন্য রেজিস্টেরশন করিয়েছিলেন। পরীক্ষার প্রোবিজনাল উত্তর গত ২১ জানুয়ারি জারি করা হয়েছে।  

আরও পড়ুনঘুমের ঘোরে পাশ ফিরলেই পৌঁছে যাবেন অন্য দেশে, এ এক আজব শহর 

 

Advertisement