scorecardresearch
 

UGC NET Result 2021: UGC NET-এর ফলাফল প্রকাশিত, এই লিঙ্কে ক্লিক করে দেখুন

২০২১ সালের ইউজিসি নেট পরীক্ষা আয়োজিত হয়েছিল ২০ নভেম্বর থেকে ৫ ডিসেম্বরের মধ্যে। কিছু কিছু এলাকায় ঘূর্ণিঝড়ের কারণ পরীক্ষা স্থগিত ছিল কিন্তু পরে ২৪-৩০ ডিসেম্বরের মধ্যে পরীক্ষা নেওয়া হয়। তার ফলাফল প্রকাশিত হয়েছে। কীভাবে ফলাফল জানবেন, দেখুন।

Advertisement
UGC NET UGC NET
হাইলাইটস
  • UGC NET-এর ফলাফল প্রকাশিত হল
  • ২০২১ সালের ইউজিসি নেট পরীক্ষা আয়োজিত হয়েছিল ২০ নভেম্বর থেকে ৫ ডিসেম্বরের মধ্যে
  • দেখুন ফলাফল

UGC NET-এর ফলাফল প্রকাশিত হল। এই ফলাফল ডিসেম্বর ২০২০ এবং জুন ২০২১-এর পরীক্ষার জন্য প্রকাশিত হয়েছে। পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীরা ন্যাশনাল টেস্টিং এজেন্সি (NTA) ugcnet.nta.nic.in-এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে ফলাফল দেখতে পারেন। 

প্রসঙ্গত, UGC NET-এর ফলাফল ২০২১, সেইসব পরীক্ষার জন্য যেগুলি নভেম্বর ২০২১-এ থেকে জানুয়ারি, 2022 পর্যন্ত হয়েছিল। 

ফলাফল কীভাবে দেখবেন ? 

UGC NET-এর অফিসিয়াল সাইট ফলাফল দেখার জন্য প্রথমেই আপনাকে ugcnet.nta.nic.in-এ যেতে হবে। হোম পেজে UGC NET ফলাফল লিঙ্ক দেখতে পাবেন। সেখানে ক্লিক করুন। লগইন বিবরণ লিখুন এবং সাবমিট ক্লিক করুন। আপনার ফলাফল স্ক্রিনে দেখা যাবে। এবার ফলাফল দেখুন এবং পেজটি ডাউনলোড করে নিতে পারেন। এই লিঙ্কে ক্লিক করে দেখুন ফলাফল। 

আরও পড়ুন : Bappi Lahiri Gold : বাপ্পি লাহিড়ী এত সোনা কাকে দিয়ে গেছেন, কী হবে সেই সব গয়নার ?

প্রসঙ্গত, ২০২১ সালের ইউজিসি নেট পরীক্ষা আয়োজিত হয়েছিল ২০ নভেম্বর থেকে ৫ ডিসেম্বরের মধ্যে। কিছু কিছু এলাকায় ঘূর্ণিঝড়ের কারণ পরীক্ষা স্থগিত ছিল কিন্তু পরে ২৪-৩০ ডিসেম্বরের মধ্যে পরীক্ষা নেওয়া হয়। এবারে মোট ১২.৬৭ লক্ষ প্রার্থী পরীক্ষা  দিয়েছিলেন। 
 

Advertisement