scorecardresearch
 

UPPCL Recruitment 2021: যুব ইঞ্জিনিয়ারদের জন্য চাকরির সুবর্ণ সুযোগ

সরকারি চাকরির খোঁজে যে যুবকেরা রয়েছেন তাদের জন্য একটা সুসংবাদ রয়েছে। উত্তর প্রদেশ পাওয়ার কর্পোরেশন লিমিটেড ইউপিপিসিএল বিদ্যুৎ বিভাগের সহকারীর চাকরির জন্য নোটিফিকেশন জারি করেছে।  গোটা দেশের ইয়ং ইঞ্জিনিয়াররা নিয়ে নিন সুযোগ।

Advertisement
UPPCL এ নিয়োগ UPPCL এ নিয়োগ
হাইলাইটস
  • যুব ইঞ্জিনিয়ারদের জন্য চাকরির সুবর্ণ সুযোগ
  • UPPCL Recruitment 2021
  • জেনে নিয়ে আবেদন করুন

UPPCL Junior Engineer Civil Online Form 2022 : ইউপিপিসিএল জুনিয়র ইঞ্জিনিয়ার সিভিল অনলাইন ফর্ম ফিলআপ শুরু হতে চলেছে। সরকারি চাকরির খোঁজে যে যুবকেরা রয়েছেন তাদের জন্য একটা সুসংবাদ রয়েছে। উত্তর প্রদেশ পাওয়ার কর্পোরেশন লিমিটেড ইউপিপিসিএল বিদ্যুৎ বিভাগের সহকারীর চাকরির জন্য নোটিফিকেশন জারি করেছে। ইউপিপিসিএল-এর জুনিয়র সিভিল ইঞ্জিনিয়ারের বিভিন্ন পদে শূন্যপদ রয়েছে। এখানে ইচ্ছুক প্রার্থীদের ইউপিপিসিএল আধিকারিক ওয়েবসাইট upenergy.in মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন।

আবেদনের প্রক্রিয়া

এই আবেদনের জন্য ২৫ মার্চ অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হবে। শেষ তারিখ ১৮ এপ্রিল ২০২২। প্রার্থীদের নিয়োগের জন্য কম্পিউটার বেসড পরীক্ষা নেওয়া হবে। টেস্ট মে মাসের ২০২২ এ-যে কোনও একটা সময়ে নেওয়া হবে। অন্য কোনও সহায়তা তথ্যের জন্য প্রার্থীরা ইমেইল আইডি হেলপ ডেস্ক helpdeskae.821@gmail.com-এ মেইল করে সরাসরি জিজ্ঞাসা করতে পারে।

গুরুত্বপূর্ণ তারিখ

অনলাইন আবেদন শুরু হওয়ার তারিখ ২৫ মার্চ ২০২০

অনলাইন আবেদনের শেষ তারিখ ১৮ এপ্রিল ২০২২ 

অনলাইন ফি জমা দেওয়ার শেষ তারিখ ২০ এপ্রিল ২০২২

পরীক্ষার তারিখ মে ২০২২। নির্দিষ্ট তারিখ পরে জানানো হবে।

চাকরির জন্য বয়স

প্রার্থীদের বয়স ১১ জানুয়ারি ২০২২ এর আগে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি মানদণ্ড অনুসারে সংরক্ষিত ক্যাটাগরিতে তপশিলি জাতি, উপজাতি এবং অন্যান্য পিছিয়ে পড়া শ্রেণির জন্য বয়সের ক্ষেত্রে পাঁচ বছর ছাড় রয়েছে। সেখানে যে সমস্ত প্রার্থীরা সেনা এবং অন্যান্য ক্ষেত্রে পাঁচ বছর পরিষেবা দিয়েছে। তাদের ১৫ বছর পর্যন্ত ছাড় দেওয়া হবে। অন্যদিকে বিশেষ চাহিদা সম্পন্ন প্রার্থীদের ১৫ বছরের ছাড় দেওয়া হবে।

আবেদন শুল্ক

তপশিলি জাতি, উপজাতি শ্রেণির জন্য ৮২৬ টাকা দিতে হবে। জেনারেল ক্যাটাগরি এবং অন্যান্য পিছিয়ে পড়া প্রার্থীদের জন্য আবেদনের শুল্ক ১১৮০ টাকা। ফিজিক্যালি চ্যালেঞ্জ শ্রেণির ছাত্রদের জন্য ১২ টাকা দিতে হবে। পরীক্ষার ফিস জমা দিতে হবে ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড কিংবা নেট ব্যাংকিং এর মাধ্যমে।

Advertisement

 

Advertisement