scorecardresearch
 

UPPSC Recruitment 2022: অফিসার সহ একাধিক পদে সরকারি চাকরি, মাইনে ২ লক্ষ টাকা পর্যন্ত

UPPSC Recruitment 2022: মাইনস অফিসার পদে আবেদনের জন্য প্রার্থীকে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি অথবা কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে তিন বছরের ডিপ্লোমা থাকতে হবে।

 আবেদন করতে পারবেন ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত
হাইলাইটস
  • আবেদন ফি দিতে হবে ১০৫ টাকা
  • আবেদন করতে পারবেন ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত
  • একাধিক পদে নিয়োগ করা হচ্ছে


UPPSC Recruitment 2022: উত্তরপ্রদেশ পাবলিক সার্ভিস কমিশন (UPPSC) মাইন অফিসার, অধ্যাপক, প্রিন্সিপাল এবং রিডার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা ১৬ ফেব্রুয়ারি ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন।

খালি পদের বিবরণ : 
মাইনস অফিসার - ১৬ পদ 
অধ্যক্ষ - ১ পদ 
অধ্যাপক - ১ পদ 
রিডার - ১ পদ

 

 

মাইনস অফিসার পদে আবেদনের জন্য প্রার্থীকে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি অথবা কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে তিন বছরের ডিপ্লোমা থাকতে হবে। প্রফেসর পদের জন্য আবেদন করতে, প্রার্থীকে  একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইউনানিতে পাঁচ বছরের ডিগ্রি বা মেডিক্যাল বোর্ড অফ ইন্ডিয়া, উত্তরপ্রদেশ বা অন্য কোনও রাজ্য বোর্ড বা অনুষদ থেকে পাঁচ বছরের ডিগ্রি থাকতে হবে। এসব পদে প্রার্থীদের বয়সসীমা পদ অনুযায়ী ভিন্ন। শিক্ষাগত যোগ্যতা এবং বয়স সীমা সম্পর্কে সম্পূর্ণ তথ্যের জন্য, প্রার্থীরা অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখতে পারেন।

অসংরক্ষিত বিভাগের প্রার্থী এবং ওবিসি বিভাগের প্রার্থীদের আবেদন ফি হিসাবে ১০৫  টাকা দিতে হবে। SC এবং ST-দের জন্য আবেদন ফি ৬৫ টাকা। খনি অফিসার পদের জন্য নির্বাচিত প্রার্থীদের ৫৬১০০ টাকা থেকে ১৭৭৫০০ টাকা বেতন স্কেল দেওয়া হবে। অধ্যক্ষ পদের জন্য নির্বাচিত প্রার্থীদের ১,২৩,১০০ টাকা থেকে ২,১৫,৯০০ টাকা পর্যন্ত বেতন স্কেল দেওয়া হবে। আবেদন ফি এবং বেতন স্কেলের সম্পূর্ণ বিবরণের জন্য, প্রার্থীকে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখতে হবে।

আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা ১৬ ফেব্রুয়ারি ২০২২ পর্যন্ত অনলাইন মোডের মাধ্যমে আবেদন জমা দিতে পারেন। অনলাইন আবেদন জমা দেওয়ার পরে, প্রার্থীরা ভবিষ্যতের রেফারেন্সের জন্য আবেদনের একটি প্রিন্ট আউট নিতে পারেন।