scorecardresearch
 

UPSC NDA 2: ১৭ মে জারি হতে পারে নোটিফিকেশন, আবেদন করুন এখানে

UPSC NDA 2: ১৭ মে জারি হতে পারে নোটিফিকেশন, আবেদন করুন এখানে। তবে আবেদনের আগে এই কয়েকটি বিষয় জেনে রাখা জরুরি।

Advertisement
UPSC NDA 2: ১৭ মে জারি হতে পারে নোটিফিকেশন, আবেদন করুন এখানে UPSC NDA 2: ১৭ মে জারি হতে পারে নোটিফিকেশন, আবেদন করুন এখানে
হাইলাইটস
  • UPSC NDA 2 পরীক্ষার প্রস্তুতি শুরু
  • ১৭ মে জারি হতে পারে নোটিফিকেশন,
  • আবেদন করুন এখানে

UPSC NDA, NA II 2022 Notification @upsc.gov.in: ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন (UPSC)-এর পরীক্ষা ২০২২ এর জন্য নোটিফিকেশন জারি করতে চলেছে। জাতীয় সুরক্ষা একাডেমি এবং নৌসেনা একাডেমির প্রবেশিকা পরীক্ষার রেজাল্ট বেরিয়েছে। UPSC ক্যালেন্ডার অনুসারে প্রথম পরীক্ষা ১০ এপ্রিল নেওয়া হয়েছিল। অফিশিয়াল ওয়েবসাইটে পরীক্ষায় পাশ পরীক্ষার জন্য আবেদন করতে পারবেন। যদিও আবেদন করার আগে জেনে নেওয়া জরুরি কীভাবে তা করতে হবে।

UPSC NDA, NA I 2022 পরীক্ষার নাম অনুযায়ী ক্রমান্বয়ে রেজাল্ট এখন অফিশিয়াল ওয়েবসাইট upsc.gov.in এ পাওয়া যাচ্ছে। ওই সমস্ত পরীক্ষার্থীরা, যাঁরা পরীক্ষার জন্য উপস্থিত হয়েছিলেন এবং সফল হয়েছেন তাঁদের সেই সম্পর্কিত এসএসবি ইন্টারভিউয়ের জন্য রেজিস্ট্রেশন করতে হবে। শেষ নিয়োগ লিখিত পরীক্ষার সঙ্গে সঙ্গে এসএসবিতে ভালো প্রদর্শনের উপরে নির্ভর করবে।

ইউপিএসসি UPSC ক্যালেন্ডারে তথ্য অনুসারে NDA/NA II পরীক্ষার নোটিফিকেশন ১৭ মে ২০২২-এ জারি করা হবে। আবেদন জমা করার জন্য লাস্ট ডেট, ৬ জুন রাখা হয়েছে। সকল আবেদনকারীদের মধ্যে থেকে, প্রার্থীদের জন্য লিখিত পরীক্ষার আয়োজন করা হবে। ৯ ডিসেম্বর ২০২২-এ অন্য সমস্ত তথ্য ও নোটিফিকেশন চেক করা জরুরি।

অফিসিয়াল ক্যালেন্ডার দেখার জন্য এখানে ক্লিক করুন

 

Advertisement