scorecardresearch
 

Loksabha Election 2024: জুন মালিয়ার প্রচারের দুই সঙ্গী, সর্বদা চোখে চোখে রাখে, দেখুন

Loksabha Election 2024: চব্বিশের লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে। ১৯ এপ্রিল থেকে শুরু হবে ভোট। এই বছর ৭ দফায় নির্বাচন হতে চলেছে। তবে তার আগে থেকেই মেদিনীপুরে নির্বাচনী প্রচার শুরু করে দিয়েছেন জুন মালিয়া। তৃণমূলের ব্রিগেড মঞ্চ থেকে মেদিনীপুর কেন্দ্রের প্রার্থী ঘোষণা হওয়ার পরের দিন থেকেই জুন জনসংযোগ বাড়াতে হাজির হয়ে যান এখানে।

Advertisement
জুন মালিয়া জুন মালিয়া
হাইলাইটস
  • চব্বিশের লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে।

চব্বিশের লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে। ১৯ এপ্রিল থেকে শুরু হবে ভোট। এই বছর ৭ দফায় নির্বাচন হতে চলেছে। তবে তার আগে থেকেই মেদিনীপুরে নির্বাচনী প্রচার শুরু করে দিয়েছেন জুন মালিয়া। তৃণমূলের ব্রিগেড মঞ্চ থেকে মেদিনীপুর কেন্দ্রের প্রার্থী ঘোষণা হওয়ার পরের দিন থেকেই জুন জনসংযোগ বাড়াতে হাজির হয়ে যান এখানে। আর এখানে জুনকে সব সময় পাহারা দিয়ে রেখেছে বিশেষ দুই সদস্য। যাদের কথা সোশ্যাল মিডিয়ায় জানালেন বিধায়ক-অভিনেত্রী। 

এদিন জুন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে ওই দুই সদস্যের সঙ্গে ছবিও পোস্ট করেন। না, কোনও দেহরক্ষী বা বডিগার্ড না হলেও, তাঁদের চেয়ে কম কিছু নয়। এরা হল তারা ও রানি। পশ্চিম মেদিনীপুর রাজ্য পুলিশের কে নাইন স্কোয়াডে কাজ করে। দুটি ল্যাব। কালো ও বিস্কুট রঙের এই ল্যাবই এখন জুনের দেহরক্ষী। জুনের সঙ্গেই এরা ঘুরে বেড়াবে প্রচারে। জুন এই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, তারা ও রানি আমার রক্ষাকারী, 'আমার সঙ্গী এই লোকসভা নির্বাচনের প্রচারে। রাজ্য পুলিশের পশ্চিম মেদিনীপুরের কে নাইন স্কোয়াড থেকে।' 

ইতিমধ্যেই জুন বেশ কিছু সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তিনি জয়ের ব্যাপারে ভীষণভাবে আশাবাদী। এই কেন্দ্রের তিনি বিধায়কও তাই মানুষ জনের সঙ্গে চেনাজানা রয়েছে। জুন এখন জোরকদমে প্রচার শুরু করে দিয়েছেন। আশীর্বাদ নিতে পৌঁছে যাচ্ছেন মন্দির-মসজিদ-মাজারে। স্কুটি করে ঘুরছেন গোটা এলাকা। যদিও এখনও এই কেন্দ্র থেকে বিজেপি তাদের প্রার্থীর নাম ঘোষণা করেননি। কিন্তু মনে করা হচ্ছে, গেরুয়া শিবির এই কেন্দ্র থেকে তাদের জয়ী সাংসদ দিলীপ ঘোষকেই দাঁড় করাতে পারে। ২০১৯ সালে দিলীপ ঘোষ জয়ী হলেও জুন মনে করছেন এ বছর চিত্রটা বদলে যাবে। 

আরও পড়ুন

Advertisement

প্রসঙ্গত, শনিবারই লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। বাংলায় সাত দফার ভোটের মধ্যে প্রথম দফার ভোট হবে ১৯ এপ্রিল। ষষ্ঠ দফা ভোট হবে ২৫ মে, শনিবার। এদিন পুরুলিয়া, বাঁকুড়া, বিষ্ণুপুর, মেদিনীপুর, ঝাড়গ্রাম, কাঁথি, তমলুক, ঘাটালে ভোট হবে। ভোট গণনা হবে ৪ জুন। লোকসভা নির্বাচনের সঙ্গেই বিধানসভা ভোট হবে সিকিম, ওড়িশা, অরুণাচল প্রদেশ ও অন্ধ্রপ্রদেশে। একইসঙ্গে ২৬ বিধানসভার উপনির্বাচনও লোকসভা ভোটের সঙ্গেই হবে।

Advertisement