scorecardresearch
 

Mithun At BJP Campaign: সেই বিখ্যাত 'জলঢোঁড়া' সংলাপে 'ভয়' মিঠুনের, ব্যাখ্যা দিলেন নিজেই

Lok Sabha Elections 2024: ভাষণের শেষে জনতার মধ্যে থেকে আসে মিঠুনের জনপ্রিয় ছবির সংলাপ বলার আবদার। সেই আবদারে 'না' করতে পারেননি বিজেপি নেতা।

Advertisement
মিঠুন চক্রবর্তী মিঠুন চক্রবর্তী
হাইলাইটস
  • ভাষণের শেষে জনতার মধ্যে থেকে আসে মিঠুনের জনপ্রিয় ছবির সংলাপ বলার আবদার।
  • সেই আবদারে 'না' করতে পারেননি মিঠুন।

প্রতিটি জনসভায় ভাষণের শেষেই তিনি ফিল্মি সংলাপ বলেন। তবে এবার সাবধানী মিঠুন। শনিবার বালুরঘাটের সভায় সুকান্ত মজুমদারের সভায় মিঠুন ব্যাখ্যা দেন,সিনেমার সংলাপ বললেও হিংসা ছড়ানোর নামে তাঁর বিরুদ্ধে মামলা হয়ে গিয়েছে।   

এ দিন মিঠুন বলেন,'ভোট দেওয়ার আগে ৫ মিনিট ভাববেন। কী ভাববেন আপনারা? ভাববেন, বিজেপি একটা দল। তার একটা প্রক্রিয়া আছে। যে কেউ প্রার্থী হতে পারে না। পড়াশুনো, চরিত্র দেখে প্রার্থী ঘোষণা করা হয়। বিজেপি কি দুর্নীতিগ্রস্ত দল? কয়লা চুরি করে? গরু চুরি করে? বিদ্যা চুরি করে? রেশন চুরি করে? সৎ লোক সুকান্ত মজুমদারকে আমরা প্রার্থী করেছি। বিরোধী দলের নাম নিই না। বিরোধী দল দুর্নীতিগ্রস্ত হ্যাঁ কি না? তারা যাঁকে প্রার্থী করেছে সেই লোকটাও দুর্নীতিগ্রস্ত হবেন'। তিনি যোগ করেন,'আপনাকে ঠিক করতে হবে। আপনারা বিচার করুন। আপনাদের হাতে ভবিষ্যৎ। ভাইবোনের ভবিষ্যতের কথা ভাবতে হবে। আমরা আপনাকে ভালো বাংলা উপহার দেব। এটাই মোদীর গ্যারান্টি'। 

ভাষণের শেষে জনতার মধ্যে থেকে আসে মিঠুনের জনপ্রিয় ছবির সংলাপ বলার আবদার। সেই আবদারে 'না' করতে পারেননি বিজেপি নেতা। তিনি বলেন,'এবারে আমাকে সংলাপ বলতে হবে। তবে আগের মতো সংলাপ বলতে পারব না। ওই সাপের সংলাপটা বলেছিলাম,সেটা নাকি হিংসা ছড়াচ্ছে বলে মামলা করে দিয়েছিল। ওটা ফিল্মের সংলাপ ছিল। তবুও সংলাপ বলব ঘুরিয়ে'। এরপরই মিঠুন বলতে শুরু করেন,'আমি বেলেবোড়াও নই, জলঢোঁড়াও নই। আমি এমন এক সাপ যে ছোট ছোট ইঁদুর খুঁজে বেরাই। চিমটি কাটব এখানে আর লাল পিঁপড়ের মতো জ্বলবে এখানে-সেখানে। নাম তুফান, বছরে এক-আধবার আসি, এবার প্রত্যেকবার আসব তোমাদের সঙ্গে দেখা করার জন্য'। 

আরও পড়ুন

মিঠুন মনে করিয়ে দেন,'আমি কথা রেখেছি। গতবার বলেছিলাম আসব, আবার এসেছি। সুকান্তদা এখানে অনেক কিছু এনেছেন। এখান থেকে সোজা শিয়ালদহ, দিল্লি ট্রেন করে দিয়েছেন সুকান্ত। বুনিয়াদপুর থেকে কালিয়াগঞ্জের ট্রেন লাইনও করে দেবেন। জিতে এলে প্রথমেই এটা করব বলে আশ্বাস দিয়েছেন সুকান্তদা। ধন্যবাদ আমাকে কথা দেওয়ার জন্য'।

Advertisement

Advertisement