scorecardresearch
 

Behala Accident: লরির ধাক্কায় মৃত্যু শিশুর, অবরোধ-টিয়ার গ্যাস, জনরোষে রণক্ষেত্র বেহালা

শুক্রবার সাত সকালে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক শিশুর। গুরুতর জখম হয়েছেন শিশুটির বাবা। দুর্ঘটনাটি ঘটেছে বেহালার বড়িশা স্কুলের সামনে। মাটিবোঝাই লরির ধাক্কায় মৃত্যু হয়েছে পাঁচ বছরের এক শিশুর।

Advertisement
হাইলাইটস
  • মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক শিশুর
  • দুর্ঘটনাটি ঘটেছে বেহালায়

শুক্রবার সাত সকালে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক শিশুর। গুরুতর জখম হয়েছেন শিশুটির বাবা। দুর্ঘটনাটি ঘটেছে বেহালার বড়িশা স্কুলের সামনে। মাটিবোঝাই লরির ধাক্কায় মৃত্যু হয়েছে পাঁচ বছরের এক শিশুর। স্থানীয় সূত্রে খবর, রাস্তা পেরোনোর সময় লরিটি ধাক্কা মারে তাদের। ঘটনাস্থলেই মৃত্যু হয় পড়ুয়ার। গুরুতর জখম অবস্থায় বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হয় তার বাবাকে। পরে তাঁকে এসএসকেএম-এর ট্রমা কেয়ার সেন্টারের নিয়ে যাওয়া হয়।

এর পরই ক্ষোভ আছড়ে পড়ে ডায়মন্ড হারবার রোডে। রাস্তায় নেমে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয়রা। পুলিশের গাড়ি ও একটি বাইকে আগুন লাগিয়ে দেয় উত্তেজিত জনতা। মৃতদেহ আটকে রেখে চলছে বিক্ষোভ। উত্তেজিত জনতা সরকারি বাসে ভাঙচুর চালায়। বিক্ষোভের জেরে অবরুদ্ধ ডায়মন্ড হারবার রোড। অভিযোগ, দুর্ঘটনার পর লরি চালককে ধরা গেলেও পুলিশ তাঁকে ছেড়ে দেয়। পুলিশের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগও এনেছেন স্থানীয়রা।

প্রায় আড়াই ঘণ্টা ধরে অবরুদ্ধ হয়ে রয়েছে ডায়মন্ড হারবার রোড। উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে নেমেছে বিশাল পুলিশবাহিনী। বিক্ষোভ হটাতে কাঁদানে গ্যাস ছোড়া হচ্ছে়। করা হচ্ছে লাঠি চার্জও। উত্তেজিত জনতার ছোড়া পাথরে আহত হয়েছেন কয়েকজন পুলিশকর্মী। পুলিশের লাঠির ঘায়ে আহত হয়েছেন বেশ কয়েক জন স্থানীয়ও। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নামানো হয়েছে RAF। 

আরও পড়ুন

Advertisement