scorecardresearch
 

Kolkata Metro Service: মেট্রোয় ফের সুইসাইডের চেষ্টা, ব্যাহত সার্ভিস, এখন ট্রেন ঠিক চলছে?

এদিন সকাল পৌনে ১১টা নাগাদ একব্যক্তি শোভাবাজার মেট্রো স্টেশনে দাঁড়িয়েছিলেন। দমদমগামী একটি মেট্রো ঢুকছে স্টেশনে। হঠাত্‍ লাইনে ঝাঁপ দেন তিনি। চালক শেষ মুহূর্তে ব্রেক কষেন। চালকের তত্‍পরতায় বেঁচে যান ওই ব্যক্তি।

Advertisement
কলকাতা মেট্রো কলকাতা মেট্রো
হাইলাইটস
  • বেশ কিছুক্ষণ দুর্ভোগ ছিল
  •  ঠিক কী হয়েছে মেট্রোরেলে?
  • মেট্রো পরিষেবার কী হাল?

দুর্গাপুজো মিটতেই সপ্তাহের প্রথম কাজের দিনে মেট্রোতে আত্মহত্যার চেষ্টা। যার জেরে চূড়ান্ত ভোগান্তির শিকার হলেন সাধারণ মানুষ। আজ অর্থাত্‍ সোমবার শোভাবাজার-সুতানুটি স্টেশনের কাছে লাইনে মরণ ঝাঁপ দেন এক ব্যক্তি। যুদ্ধকালীন তত্‍পরতায় তাঁকে উদ্ধার করা হয়। ফলে চরম বিপদ ঘটেনি।

বেশ কিছুক্ষণ দুর্ভোগ ছিল

তবে আত্মহত্যার চেষ্টার জেরে বেশি কিছুক্ষণ মেট্রো চলাচল ব্যাহত হয়ে যায়। রেলের তরফে জানানো হয়েছে, ১২টা ১৮ মিনিট নাগাদ মেট্রো পরিষেবা ফের স্বাভাবিক হয়েছে। যদিও যাত্রীদের একাংশের দাবি, এখনও পুরোপুরি স্বাভাবিক হয়নি। 

আরও পড়ুন

 ঠিক কী হয়েছে মেট্রোরেলে?

এদিন সকাল পৌনে ১১টা নাগাদ একব্যক্তি শোভাবাজার মেট্রো স্টেশনে দাঁড়িয়েছিলেন। দমদমগামী একটি মেট্রো ঢুকছে স্টেশনে। হঠাত্‍ লাইনে ঝাঁপ দেন তিনি। চালক শেষ মুহূর্তে ব্রেক কষেন। চালকের তত্‍পরতায় বেঁচে যান ওই ব্যক্তি। কিন্তু ওঁর জন্য ভোগান্তির শিকার হলেন কয়েক হাজার সাধারণ যাত্রী। তত্‍ক্ষণাত্‍ ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়। ব্যক্তির নাম, পরিচয়, আত্মহত্যার চেষ্টার কারণ সহ কিছুই এখনও জানা যায়নি।

মেট্রো পরিষেবার কী হাল?

মেট্রোরেল সূত্রের খবর, প্রায় আধঘণ্টার বেশি পরিষেবা আংশিক ব্যাহত হয়। শুধুমাত্র সেন্ট্রাল থেকে কবি সুভাষ এবং দমদম থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত মেট্রো চলাচল স্বাভাবিক ছিল। রএরপর ১২টা ২০ মিনিটে মেট্রো পরিষেবা স্বাভাবিক হয়ে যায়।

Advertisement