scorecardresearch
 

Bhabanipur Bypoll Result : 'কতখানি জনতার রায়, রয়েছে প্রশ্ন,' মমতাকে শুভেচ্ছা জানিয়েও খোঁচা সুকান্তর

Bhabanipur Bypoll Result: ভবানীপুর (Bhabanipur)-এ জেতার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)-কে শুভেচ্ছা জানালেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (BJP State President Sukanta Majumder)।

Advertisement
বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার
হাইলাইটস
  • ভবানীপুরে জেতার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানালেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার
  • রবিবার তিনি বলেন, তিনি জিতেছেন। ওঁকে আমি অভিনন্দন জানাই
  • তিনি মমতাকে বিঁধতেও ছাড়েননি

Bhabanipur Bypoll Result: ভবানীপুর (Bhabanipur)-এ জেতার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)-কে শুভেচ্ছা জানালেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (BJP State President Sukanta Majumder)। তবে তিনি কটাক্ষও করেছেন।রবিবার তিনি বলেন, তিনি জিতেছেন। ওঁকে আমি অভিনন্দন জানাই। ভারতীয় জনতা পার্টি মানুষের রায় সব সময় মাথা পেতে নিয়েছে।

শুভেচ্ছা জানিয়েও কটাক্ষ
তিনি ভবানীপুর (Bhabanipur)-এ জয়ের পর মমতাকে বিঁধতেও ছাড়েননি। তাঁর কটাক্ষ, তবে কতখানি জনতার রায় প্রতিভাত হয়েছে, তা তো প্রশ্ন থেকেই যায়। কারণ মাত্র ৫৭ শতাংশ মানুষ ভোট দিতে এসেছিলেন।

বড়সড় অংশ ভোট দিতে পারেননি
তিনি (BJP State President Sukanta Majumder) বলেন, মুখ্যমন্ত্রী জয়লাভ করেছেন। তাই তাঁকে অভিনন্দন জানাই। এরপর তিনি বলেন, বৃহৎ অংশ, গণতন্ত্রের ক্ষেত্রে বড়সড় অংশ ভোট দিতে বেরোতে পারেননি বা আসেননি, যা-ই বলুন।

তাঁর (BJP State President Sukanta Majumder) দাবি, কিন্তু এই পরিপ্রেক্ষিতে চেষ্টা করা হয়েছিল, তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের পক্ষ থেকে, বিজেপিকে ধুয়েমুছে পরিষ্কার করে দেওয়ার জন্য এই ভবানীপুর (Bhabanipur) কেন্দ্র থেকে।

মানুষকে ধন্যবাদ
বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার আরও বলেন, আমরা সত্যিই আপ্লুত এত মানুষ ভোট দিয়েছেন। আমরা কৃতজ্ঞ। এবং এই ভোট আমাদের ইন্সপায়ার করছে আগমী দিনে লড়াই করার জন্য। আমাদের লড়াই জারি থাকবে।

তিনি আরও বলেন, যাঁরা আমাদের ভোট দিয়েছেন, তাঁদের ধন্যবাদ। সামনে ৪টে সিটে উপনির্বাচন রয়েছে। আমাদের বিশ্বাস, ওই ৪টে সিটে আমরা ভাল করব। আমরা এর আগে যেভাবেএই শক্তির বিরুদ্ধে লড়াই করেছি, তা জারি থাকবে।

একই সুর অধীরেরও
প্রদেশ কংগ্রেস সভাপতি বলেন, “ভবানীপুরে ভোটে মানুষের স্বতঃস্ফূর্ত যোগদান ছিল না। সেখানে মাত্র ৫২ শতাংশ ভোট পড়েছে। ভবানীপুরে ভোটে মানুষের স্বতঃস্ফূর্ত উচ্ছ্বাস আমি দেখিনি।”

Advertisement

ভবানীপুরের ভোটে কোনও প্রার্থী দেয়নি কংগ্রেস। কেন এখানে প্রার্থী দেওয়া হল না?  এ প্রসঙ্গে কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী আগেই জানিয়েছেন, পশ্চিমবঙ্গের বৃহতাংশের মানুষের সমর্থন পেয়েছেন তিনি। বাংলার বৃহতাংশের মানুষের মতামতকে শ্রদ্ধা জানিয়ে দল সেখানে প্রার্থী দেয়নি। 

 

Advertisement