scorecardresearch
 

Bhangar : ভাঙড়ে বোমা ফেটে আক্রান্ত ২ শিশু, আশঙ্কাজনক অবস্থায় ভর্তি কলকাতায়

ভাঙড়ে ভোট ঘিরে অশান্তি চলছেই। তারই মধ্যে মর্মান্তিক ঘটনা। বল ভেবে খেলতে গিয়ে ভাঙড়ে বোমা ফেটে জখম ২ শিশু। ভাঙড়ের ছয়ানির ঘটনা। দুই শিশুর বয়স যথাক্রমে ৭ ও ৮ বছর।

Advertisement
আক্রান্ত শিশু আক্রান্ত শিশু
হাইলাইটস
  • ভাঙড়ে ভোট ঘিরে অশান্তি চলছেই
  • বল ভেবে খেলতে গিয়ে ভাঙড়ে বোমা ফেটে জখম ২ শিশু

ভাঙড়ে ভোট ঘিরে অশান্তি চলছেই। তারই মধ্যে মর্মান্তিক ঘটনা। বল ভেবে খেলতে গিয়ে ভাঙড়ে বোমা ফেটে জখম ২ শিশু। ভাঙড়ের ছয়ানির ঘটনা। দুই শিশুর বয়স যথাক্রমে ৭ ও ৮ বছর। তাদের প্রথমে জিরানগাছা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ার সেখান থেকে দুই শিশুকে নিয়ে যাওয়া হয় কলকাতায়। 

প্রসঙ্গত, মনোনয়ন তোলা ও জমা দেওয়ার সময় থেকেই ভাঙড়ে হিংসার ঘটনা ঘটছে। একাধিকবার আক্রমণ প্রতিআক্রমণের ঘটনার সাক্ষী থেকেছে ভাঙড়বাসী। রাজনৈতিক দলগুলি একে অপরের দিকে অভিযোগের আঙুল তুলেছে। আর ভোটের দিনও সেই একই ছবি দেখল ভাঙড়। 

শনিবার সকালে বাড়ির সামনেই দাঁড়িয়েছিল দুই শিশু। সেখানেই পড়েছিল দুটি বোমা। সেই বোমাগুলিকে বল ভেবে হাতে দিতেই তা ফেটে যায়। তাতে আক্রান্ত হয় দুই শিশু। 

আরও পড়ুন

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বিকট শব্দ শুনতে তাঁরা বাইরে আসেন। এসে দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে দুই শিশু। দুজন শিশুই আক্রান্ত হয়েছে। সেখান থেকে তাদের জিরানগাছা হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাদের নিয়ে যাওয়া হয় কলকাতার হাসপাতালে। 

সকাল থেকে তৃণমূল-আইএসএফ সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিয়েছে ভাঙড়। এলোপাথাড়ি গুলি চলছে, বোমা পড়ছে। চকমারিয়ায় দুই আইএসএফ কর্মী গুলিবিদ্ধ হয়েছে বলে খবর। 

Advertisement