scorecardresearch
 

Saumitra khan resigns: BJP যুব মোর্চার দায়িত্ব ছাড়লেন সৌমিত্র, জল্পনা তুঙ্গে

সৌমিত্র খাঁ'কে নিয়ে ফের অস্বস্তিতে রাজ্য BJP নেতৃত্ব। এবার তিনি BJP-র যুব মোর্চার রাজ্য সভাপতির দায়িত্ব ছেড়ে দিলেন।

Advertisement
সৌমিত্র খাঁ সৌমিত্র খাঁ
হাইলাইটস
  • সৌমিত্র খাঁ'কে নিয়ে ফের অস্বস্তিতে রাজ্য BJP নেতৃত্ব
  • এবার যুব মোর্চার পদ থেকে সরে দাঁড়ালেন তিনি

সৌমিত্র খাঁ'কে নিয়ে ফের অস্বস্তিতে রাজ্য BJP নেতৃত্ব। এবার তিনি BJP-র যুব মোর্চার রাজ্য সভাপতির দায়িত্ব ছেড়ে দিলেন। যা নিয়ে .শুরু হয়েছে জল্পনা। তবে .কেন দায়িত্ব ছাড়লেন সেই বিষয়ে পরিষ্কার করে কিছু বলেননি সৌমিত্র। 

আজ সোশ্যাল মিডিয়ায় যুব মোর্চার সভাপতির পদ থেকে নিজের ইস্তফা দেওয়ার কথা ঘোষণা করেন সৌমিত্র। তিনি লেখেন, 'আজ থেকে আমি আমার ব্যক্তিগত কারণে যুব মোর্চার রাজ্য সভাপতি পদ থেকে অব্যাহতি নিলাম। বিজেপি-তে ছিলাম, বিজেপি-তে আছি ও বিজেপি-তেই থাকব।'

সৌমিত্রর সিদ্ধান্ত গ্রহণের দিনটি খুব তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতির শিবির। কারণ আজই এরাজ্য থেকে একাধিকজনকে মন্ত্রী করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাহলে কি মন্ত্রিত্ব পাচ্ছেন না বলেই যুব-মোর্চার সভাপতির পদ ছাড়ছেন সৌমিত্র? সেই প্রশ্ন উঠতে শুরু করেছে। 

আরও পড়ুন : Modi Cabinet Reshuffle: মোদীর মন্ত্রিসভায় জায়গা পাচ্ছেন জন, সুভাষ, নিশীথ ও শান্তনু

তবে সৌমিত্র খাঁকে নিয়ে বিজেপির বিড়াম্বনা এই প্রথম নয়। এর আগে একাধিক ইস্যুতে তাঁর সঙ্গেদলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরোধ সামনে চলে এসেছিল। কয়েকদিন আগে পৃথক জঙ্গলমহল রাজ্যের দাবি জানিয়েও দলের বিরাগভাজন হয়েছিলেন তিনি। 

আজ সৌমিত্র পদত্যাগ করার পরল তাঁর তৃণমূলে যোগ দেওয়ার জল্পনা শুরু হয়েছে। রাজনৈতিক মহলের একাংশের মতে, মুকুল রায় যেদিন তৃণমূলে যোগ দেন ঠিক তার আগের দিন সৌমিত্র তাঁর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন। ফলে সৌমিত্রের পক্ষে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া খুব একটা অস্বাভাবিক নয়। যদিও বিজেপির তরফে সৌমিত্রর যুব সভাপতি পদ ছেড়ে দেওয়া নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

Advertisement

Advertisement