scorecardresearch
 

শান্তনুর মেয়ের ডাক্তারি পড়া নিয়ে অভিযোগ সুকান্তর, জবাব দিলেন TMC MP

শান্তনু সেনের মেয়ে নিয়ম বহির্ভূতভাবে ডাক্তারি পড়ার সুযোগ পেয়েছেন বলে অভিযোগ রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারের। আর তার প্রেক্ষিতে আইনি পদক্ষেপের হুঁশিয়ারি দিলেন শান্তনু সেন (Santanu Sen)।

Advertisement
সুকান্ত মজুমদার ও শান্তনু সেন (বামদিক থেকে) সুকান্ত মজুমদার ও শান্তনু সেন (বামদিক থেকে)
হাইলাইটস
  • ডাক্তারি ভর্তিতে বেনিয়মের অভিযোগ
  • নিশানায় শান্তনু সেনের মেয়ে
  • পালটা দিলেন তৃণমূল সাংসদ

শিক্ষক নিয়োগ দুর্নীতির পর এবার ডাক্তারিতে নিয়ম বহির্ভূতভাবে ভর্তি হওয়ার অভিযোগ। আর অভিযোগ তৃণমূলের রাজ্যসভা সাংসদ শান্তনু সেনের মেয়ের বিরুদ্ধে। শান্তনু সেনের মেয়ে নিয়ম বহির্ভূতভাবে ডাক্তারি পড়ার সুযোগ পেয়েছেন বলে অভিযোগ রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারের। আর তার প্রেক্ষিতে আইনি পদক্ষেপের হুঁশিয়ারি দিলেন শান্তনু সেন (Santanu Sen)।

সুকান্তর অভিযোগ

রবিবার একটি ট্যুইটে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত সেন দাবি করেন, নিট পরীক্ষায় উত্তীর্ণ না হয়েই ডাক্তারি পড়ার সুযোগ পেয়েছেন শান্তনু সেনের কন্যা সৌমিলি সেন। তবে কীভাবে নিট উত্তীর্ণ না হয়েই সৌমিলি ডাক্তারি পড়ার সুযোগ পেলেন তার কোনও উল্লেখ নেই সুকান্তের টুইটে। আর শুধু তাই নয়, ডাক্তারিতে ভর্তির সময়ে সৌমিলি সেন তাঁর বাবা শান্তনু সেনের বার্ষিক আয় কম করে দেখিয়েছেন বলেও দাবি সুকান্তর। সেই সংক্রান্ত একটি নথিও ট্যুইট করেন বিজেপির রাজ্য সভাপতি।

এক সংবাদমাধ্যমকে সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) বলেন, "২০২০ সালে সৌমিলি আর জি কর মেডিক্যাল কলেজকে যে তথ্য দিয়েছেন তাতে বলা রয়েছে, বাবার বার্ষিক আয় তিন লাখ টাকা। কিন্তু ২০১৬-১৭ অর্থবর্ষে শান্তনু সেনের বার্ষিক আয় ছিল সাত লাখ টাকার বেশি।" সুকান্ত মজুমদারের প্রশ্ন, "এখন তো একজন সাংসদ হিসাবেও বেতন পান শান্তনু। সেই আয়টাও তো দেখাতে হবে।"

Advertisement

পালটা দিলেন শান্তনু

তবে জবাব দিতে ছাড়েননি শান্তনু সেনও। সংবাদমাধ্যমকে শান্তনু জানান, "আমার মেয়ে বরাবরই মেধাবী। নিজের মেধার জোরেই ও ডাক্তারি পড়ার সুযোগ পেয়েছে। সম্পূর্ণ মিথ্যা অভিযোগ করা হয়েছে। এটা জানা দরকার যে এনইইটি উত্তীর্ণ না হতে পারলে কেউ ডাক্তারি পড়ার সুযোগ পায় না।"

আরও পড়ুন - আপনার অন্ডকোষে এই সমস্যাগুলি নেই তো? হতে পারে ক্যান্সারের লক্ষণ


 

Advertisement