scorecardresearch
 

BJP State President Dilip Ghosh : যে ভাবেই হোক ক্ষমতায় থাকা চাই, বাংলা ধ্বংসের জন্য দায়ী TMC! তোপ দিলীপের

ভোটের ফল প্রকাশের পর হিংসার ঘটনা নিয়ে হাজার হাজার মামলা হওয়া উচিত ছিল বলে মনে করছেন তিনি (BJP State President Dilip Ghosh)। এ ব্য়াপারে তিনি বলেন, হাজার হাজার এফআইআর হওয়া উচিত ছিল।

Advertisement
বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ
হাইলাইটস
  • বাংলা ধ্বংসের জন্য় তৃণমূল দায়ী
  • শনিবার এই দাবি করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ
  • তাঁর কটাক্ষ, যেনতেনপ্রকারেণ ক্ষমতায় থাকা চাই

বাংলা ধ্বংসের জন্য় তৃণমূল দায়ী। শনিবার এই দাবি করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (BJP State President Dilip Ghosh)। তাঁর কটাক্ষ, যেনতেনপ্রকারেণ ক্ষমতায় থাকা চাই। এদিন তিনি বিভিন্ন নাম না করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (WB CM Mamata Banerjee), তৃণমূলের প্রবল সমালোচনা করেন।

উপনির্বাচন নিয়ে তৃণমূলের দাবি
রাজ্যে ৭টি বিধানসভা আসনে উপনির্বাচন নিয়ে কমিশনের দ্বারস্থ হয়েছিল তৃণমূল। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (BJP State President Dilip Ghosh) তার সমালোচনা করেন। তাঁর কটাক্ষ, তাদের ক্ষমতায় থাকতেই হবে। বাংলা ধ্বসংসের এটাই প্রধান কারণ।

ভোট পরবর্তী হিংসা
ভোটের ফল প্রকাশের পর হিংসার ঘটনা নিয়ে হাজার হাজার মামলা হওয়া উচিত ছিল বলে মনে করছেন তিনি (BJP State President Dilip Ghosh)। এ ব্য়াপারে তিনি বলেন, হাজার হাজার এফআইআর হওয়া উচিত ছিল। তবে আমরা তা করতে পারিনি। ৫০ থেকে ৫৫ জন মানুষ খুন হয়েছেন। পুলিশ মাত্র ১৪টি এফআইআর নিয়েছে। তাঁদের পরিবার ভয়ে অভিযোগ দায়ের করতে পারছেন না।

 

Advertisement