scorecardresearch
 

Sukanta Mazumdar: ফের দুর্ঘটনার কবলে সুকান্ত মজুমদারের গাড়ি, তদন্ত দাবি BJP-র রাজ্য সভাপতির

Sukanta Mazumdar: বিকট আওয়াজ হয় ঘটনাস্থলে। তারপরই একটা বাসকে ছুটে যেতে দেখা যায়। বাসকে সাইড দিতে গিয়ে সেখানে বিপজ্জনকভাবে দাঁড়িয়ে পড়ে সুকান্তবাবুর গাড়ি। আচমকা দাঁড়িয়ে পড়ায়, পিছন থেকে আর একটা গাড়ি তাঁর গাড়িতে ধাক্কা মারে।

Advertisement
ফের দুর্ঘটনার কবলে সুকান্ত মজুমদারের গাড়ি, তদন্ত দাবি BJP-র রাজ্য সভাপতির ফের দুর্ঘটনার কবলে সুকান্ত মজুমদারের গাড়ি, তদন্ত দাবি BJP-র রাজ্য সভাপতির

Sukanta MazumdarAccident: ধুবুলিয়া থেকে কলকাতা ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ল বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের কনভয়। কলকাতা থেকে ধুবুলিয়া যাচ্ছিলেন তিনি। পথেই দুর্ঘটনার কবলে পড়ে তাঁর কনভয়। শান্তিপুর থানা এলাকার গোবিন্দপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কে ঘটে দুর্ঘটনা। অল্পের জন্য রক্ষা পেয়েছেন বিজেপি সভাপতি। তবে তাঁর নিরাপত্তারক্ষী সহ তিনজন আহত হয়েছেন।

জানা গিয়েছে, রবিবার নদিয়ার ধুবুলিয়ায় একটি ফুটবল টুর্নামেন্ট ছিল। যেখানে আমন্ত্রিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার। ফেরার পথে শান্তিপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর ঘটে যায় দুর্ঘটনা। ক্ষতিগ্রস্ত হয় সাংসদ সুকান্ত মজুমদারের কনভয়ের একটি গাড়ি। স্বাভাবিকভাবেই সেই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। বেশ কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে যায় যান এলাকার চলাচল। পরবর্তীতে অবশ্য স্বাভাবিক হয় পরিস্থিতি।

প্রত্যক্ষদর্শীরা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বিকট আওয়াজ হয় ঘটনাস্থলে। তারপরই একটা বাসকে ছুটে যেতে দেখা যায়। বাসকে সাইড দিতে গিয়ে সেখানে বিপজ্জনকভাবে দাঁড়িয়ে পড়ে সুকান্তবাবুর গাড়ি। আচমকা দাঁড়িয়ে পড়ায়, পিছন থেকে আর একটা গাড়ি তাঁর গাড়িতে ধাক্কা মারে। যদিও কিছুক্ষণ পর গন্তব্যের উদ্দেশে রওনা দেন তিনি।

সুকান্তবাবু অবশ্য বারবার তাঁর গাড়িই কেন দুর্ঘটনার কবলে পড়ছে তার তদন্ত হওয়া দরকার বলে জানিয়েছেন। কেন একটা বাস এভাবে স্লো হল তা জানা দরকার বলে তাঁর দাবি। পুলিশ ছিল না। ব্যারিকেড তৈরি করা ছিল। ৩-৪ জনের লেগেছে। তিনি ভাগ্য জোরে বেঁচে গিয়েছেন। তিনি বলেন, "এর তদন্ত হওয়া উচিত। বারবার কেন আমার সঙ্গে এ ধরনের ঘটনা ঘটছে।”

শনিবারই ফের একবার তাঁকে টিকিট দিয়েছে বিজেপি। আর তার পরের দিনই দুর্ঘটনার কবলে রাজ্য বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের কনভয়। রবিবার বিকেলে একটি ফুটবল টুর্নামেন্ট থেকে ফেরার পথে নদিয়ার শান্তিপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়ে বিজেপির রাজ্য সভাপতির কনভয়ের একটি গাড়ি। তবে বালুরঘাটের সাংসদ অবশ্য সুস্থ রয়েছেন বলেই খবর।

Advertisement

 

Advertisement