scorecardresearch
 

BJP Vice President Dilip Ghosh on TMC : 'গোয়াতেও এমন ট্রিটমেন্ট না হয়,' ত্রিপুরা প্রসঙ্গে কটাক্ষ দিলীপের

BJP Vice President Dilip Ghosh on TMC : গোয়াতেও এমন ট্রিটমেন্ট না হয়! গোয়াকে বাংলা বানাবেন, ত্রিপুরাকে বাংলা বানাবেন। ওখানকার লোক বোধহয় সুযোগ দেব না। সোমবার নিউ টাউনে এই মন্তব্য করেছেন বিজেপি সহ-সভাপতি দিলীপ ঘোষ (BJP Vice President Dilip Ghosh)।

Advertisement
বিজেপি নেতা দিলীপ ঘোষ বিজেপি নেতা দিলীপ ঘোষ
হাইলাইটস
  • গোয়াতেও এমন ট্রিটমেন্ট না হয়! 
  • গোয়াকে বাংলা বানাবেন, ত্রিপুরাকে বাংলা বানাবেন। ওখানকার লোক বোধহয় সুযোগ দেব না
  • সোমবার নিউ টাউনে এই মন্তব্য করেছেন বিজেপি সহ-সভাপতি দিলীপ ঘোষ

গোয়াতেও এমন ট্রিটমেন্ট না হয়! গোয়াকে বাংলা বানাবেন, ত্রিপুরাকে বাংলা বানাবেন। ওখানকার লোক বোধহয় সুযোগ দেব না। সোমবার নিউ টাউনে এই মন্তব্য করেছেন বিজেপি সহ-সভাপতি দিলীপ ঘোষ (BJP Vice President Dilip Ghosh)। ত্রিপুরায় তৃণমূল কংগ্রেস আক্রান্ত হয়েছে বলে অভিযোগ। এ ব্য়াপারে সাংবাদিকরা তাঁর প্রতিক্রিয়া জানতে চেয়েছিলেন। তখন এই মন্তব্য করেন দিলীপ।

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে তিনি বলেন, লোক তো মনে হয় সুযোগ দেবে না। এক মারলে পাঁচ মারব। সবে তো দুটো হল। কারণ নিজেরা নিজেদের। সব সমাজ। বখরা নিয়ে মারামারি হচ্ছে। আস্তে আস্তে ওপরের দিকেও যাবে।

ত্রিপুরায় হামলা
সে রাজ্যে তৃণমূল যুব সভানেত্রী সায়নী ঘোষ (Saayani Ghosh)-কে গ্রেফতার করা হয়েছে। এ প্রসঙ্গে বিজেপি সহ-সভাপতি দিলীপ ঘোষ (BJP Vice President Dilip Ghosh) বলেন, এতো লোক যাচ্ছে। অন্যের ব্যবসা করতে যাচ্ছে। গণতন্ত্রের মানে কি অন্যের জনসভায় চমকাবে। কত বড় আহাম্মক। সবে তো শুরু হয়েছে। 

পুলিশ তো ঠিকই করেছে
সাংবাদিকদের বিজেপি সহ-সভাপতি দিলীপ ঘোষ (BJP Vice President Dilip Ghosh) বলেন, পুলিশ তো ঠিকই করেছে না। ওখানে গিয়ে কেউ চমকাবে-ধমকাবে। মুখ্যমন্ত্রীর সভায় গিয়ে বলবে খেলা হবে। এতো হিম্মত কী করে হয়। ওটা ভেবেছিল বাংলার পুলিশ, ওটা তো ত্রিপুরার পুলিশ। ওটা ভেবেছিল ডায়মন্ড হারবার বা কোচবিহার। তা তো নয়।

দিলীপ ঘোষ (BJP Vice President Dilip Ghosh) বলেন, মুখ্যমন্ত্রীর সভায় গিয়ে বলছে খেলা হবে। রাজনীতি করতে এসেছ, রাজনীতি করো। কেউ বলছেন এক মারোগে তো পাঁচ মারেগে। ওর নামেও কেস হওয়া উচিত। একজন দায়িত্ব কী করে ধমকি দিতে পারে। তা হলে বুঝতে পারছেন বাংলায় কী হচ্ছে। এখন উল্টো হলেই বুঝতে পারছেন।

Advertisement

তাঁর ওপর হামলা
এদিন দিলীপ ঘোষ (BJP Vice President Dilip Ghosh) বলেন, আমার ওপরে দশবার হামলা হয়। রাজ্য সভাপতি, সাংসদ। চুনোপুঁটি নেতাকে কেউ যদি ঢিল-পাটকেল মেরে দিলে কষ্ট পাচ্ছে। কোন মুখে এ কথা বলতে পারছেন।  ত্রিপুরার লোকজন সুবিধার নেই মনে হয়। যা ডেমো দিচ্ছে খেলা যখন শুরু হবে, কী হবে। গণতন্ত্র তো সারা দেশে একই।

অভিষেকের সভার অনুমতি নেই
তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায়কে ত্রিপুরা (TMC All India General Secretary Abhishek Banerjee) এদিন তিনি বলেন, কেন অনুমতি দেয়নি, সেখানকার পুলিশ বলতে পারবে। এখানে খেলা হচ্ছে। এরা তো এখানে দেয় না। আমাদের মিছিল করার অনুমতি দেওয়া হয় না। পেট্রোল নিয়ে মিছিল করব বললে বাধা দেওয়া হচ্ছে। 

ত্রিপুরার টিকিট বাতিল করছে!
তাঁর কটাক্ষ, অনেকে ত্রিপুরা যাওয়ার জন্য টিকিট কেটেছিলেন, এখন বাতিল করছেন। ওঁরা কী করছেন, সেটা দেখুন। সবে তো শুরু হয়েছে। সব জায়গায় যান। ওরা কী করচে, সে হিসাবটা আগে দেখুক।

তিনি বলেন, গোয়াতেও এমন ট্রিটমেন্ট না হয়। সেটা ভেবেচিন্তে যান। গোয়াকে বাংলা বানাবেন, ত্রিপুরাকে বাংলা বানাবেন। ওখানকার লোক বোধহয় সুযোগ দেব না। বাংলার যা সর্বনাশ করার করে দিয়েছেন।

 

Advertisement