scorecardresearch
 

Kolkata Airport Bomb Threat: কলকাতা বিমানবন্দরে বোমাতঙ্ক, ফ্লাইট উড়ানের আগেই চিৎকার যাত্রীর

মঙ্গলবার ভোরে কলকাতা বিমানবন্দরে বোমাতঙ্ক। কাতার এয়ারওয়েজের বিমান ঘিরে আতঙ্ক ছড়ায় বিমানবন্দর চত্বরে। দ্রুত শুরু হয় তল্লাশি। আনা হয় পুলিশ কুকুর। তবে এখনও পর্যন্ত তল্লাশিতে কোনও সন্দেহজনক বস্তুর সন্ধান মেলেনি।

Advertisement
কলকাতা বিমানবন্দরে বোমাতঙ্ক কলকাতা বিমানবন্দরে বোমাতঙ্ক

মঙ্গলবার ভোরে কলকাতা বিমানবন্দরে বোমাতঙ্ক। কাতার এয়ারওয়েজের বিমান ঘিরে আতঙ্ক ছড়ায় বিমানবন্দর চত্বরে। দ্রুত শুরু হয় তল্লাশি। আনা হয় পুলিশ কুকুর।  তবে এখনও পর্যন্ত তল্লাশিতে কোনও সন্দেহজনক বস্তুর সন্ধান মেলেনি।

জানা গেছে, কলকাতা থেকে গোয়া হয়ে ব্রিটেন যাচ্ছিল কাতার এয়ারওয়েজের একটি বিমান। রাত সাড়ে তিনটে নাগাদ কলকাতা থেকে রওনা দেওয়ার আগে আচমকাই বিমানের এক যাত্রী চিৎকার শুরু করেন। তাঁর দাবি, বিমানে বিস্ফোরক রাখা রয়েছে। সঙ্গে সঙ্গে বিমান থেকে যাত্রীদের নামিয়ে ফেলা হয়। 

কিউআর 541 নম্বর কলকাতা থেকে লন্ডনগামী  বিমানের  চিৎকার করা যাত্রীকে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে ৷ তাঁকে ক্রমাগত প্রশ্ন  চলছে। ওই যুবকের দাবি, একজন তাঁকে বলেন, বিমানে বোমা রাখা আছে। যদিও ব্রিটিশ নাগরিক ওই যুবকের বাবার দাবি, তাঁর ছেলে বিরল মানসিক রোগে আক্রান্ত। 

আরও পড়ুন

 তল্লাশি চালালেও কোনও বিস্ফোরক এখনও উদ্ধার হয়নি। বিমানটি এখনও কলকাতা বিমানবন্দরেই রয়েছে। ফলে যাত্রীদের রওনা দিতে দেরি হয়ে যায়।

Advertisement