scorecardresearch
 

দমদমে ২ নাবালিকার মৃত্যুতে মোমবাতি মিছিল, কাউন্সিলরের শাস্তির দাবি

রবিবার সন্ধ্যায় বান্ধবনগর থেকেই এই মিছিল বের করেন মৃতের পরিবার সদস্য ও আত্মীয়স্বজনরা। মিছিলে যোগ দেন স্থানীয়রাও। স্থানীয় কাউন্সিলরের শাস্তির জন্য যত দূর যেতে হয় যাবেন বলে জানান তাঁরা। 

মোমবাতি মিছিল মোমবাতি মিছিল
হাইলাইটস
  • দমদমে ২ নাবালিকার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু
  • মোমবাতি মিছিল পরিবারের
  • স্থানীয় কাউন্সিলরের কঠোর শাস্তির দাবি

দমদমের বান্ধবনগরে দুই নাবালিকার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনায় স্থানীয় কাউন্সিলরের শাস্তির দাবিতে মোমবাতি মিছিল। রবিবার সন্ধ্যায় বান্ধবনগর থেকেই এই মিছিল বের করেন মৃতের পরিবার সদস্য ও আত্মীয়স্বজনরা। মিছিলে যোগ দেন স্থানীয়রাও। স্থানীয় কাউন্সিলরের শাস্তির জন্য যত দূর যেতে হয় যাবেন বলে জানান তাঁরা। 

সম্প্রতি লাগাতার বৃষ্টিতে জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাজ্যে বেশকয়েকজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। তারমধ্যে রয়েছে দমদমের বান্ধবনগরের অনুষ্কা নন্দী ও স্নেহা বণিক নামে ওই দুই নাবালিকাও। জানা গিয়েছে, বুধবার বিকেলে বাড়ি থেকে টিউশান যাওয়ার জন্য বের হয় ওই দুই নাবালিকা। লাগাতার বৃষ্টিতে এলাকা ছিল জলমগ্ন। জল ভেঙেই এগোতে থাকে তারা। একটি চলমান গাড়িকে জায়গা করে দিতে গিয়ে জলে পড়ে যায় ওই দুই নবালিকার মধ্যে একজন। সঙ্গে সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয় সে। তাকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় অপরজনও। 

ঘটনায় শোকের ছায়া নেমে আসে গোটা এলাকায়। খবর পেয়ে মৃতের পরিবারে সঙ্গে দেখা করেন রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু ও এলাকার সাংসদ সৌগত রায়। মৃত নাবালিকাদের পরিবারকে ক্ষতিপূরণের ঘোষণাও করেন তাঁরা। একইদিনে ওই পরিবারগুলির সঙ্গে দেখা করেন কংগ্রেস নেতা কর্মীরাও। শুক্রবার ওই দুই পরিবারের সঙ্গে দেখা করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। তবে ঘটনায় এলাকার কাউন্সিলরের শাস্তির দাবিতে অনড় মৃত দুই নাবলিকার পরিবার ও তাঁদের আত্মীয়রা।