scorecardresearch
 

Maa Flyover Accident : সাতসকালে মা ফ্লাইওভারে ভয়াবহ দুর্ঘটনা, গুরুতর আহত ১

শুক্রবার ভোর রাতে সল্টলেক থেকে পার্ক সার্কাসের দিকে যাচ্ছিল গাড়িটি। সল্টলেক থেকে একটি পার্টি সেরে ফিরছিল গাড়ির চালক ও সওয়ারিরা। সেই সময় অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মেরে ফ্লাই ওভারের একটি লেন থেকে অপর লেনে চলে যায় গাড়িটি। গাড়ির ধাক্কায় উড়ালপুরে একটি লাইটপোস্টও ক্ষতিগ্রস্ত হয়। দুর্ঘটনায় গাড়ির মধ্যে থাকা ৫ জনই আহত হয়। তারমধ্যে একজনের আঘাত গুরুতর। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মা ফ্লাইওভারে দুর্ঘটনা
  • চালক-আরোহীরা মদ্য়প ছিল বলে অভিযোগ
  • তদন্ত শুরু পুলিশের

শহর কলকাতার বুকে আবারও দুর্ঘটনা। এবার ঘটনাস্থল মা উড়ালপুল। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত উড়ালপুলের পোস্ট। গুরুতর আহত অবস্থায় একজনকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। গাড়ির চালক ও আরোহীরা মদ্যপ অবস্থায় ছিল বলে অভিযোগ। গোটা বিষয়টি খতিয়ে দেখেছ পুলিশ। 

জানা গিয়েছে, শুক্রবার ভোর রাতে সল্টলেক থেকে পার্ক সার্কাসের দিকে যাচ্ছিল গাড়িটি। সল্টলেক থেকে একটি পার্টি সেরে ফিরছিল গাড়ির চালক ও সওয়ারিরা। সেই সময় অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মেরে ফ্লাই ওভারের একটি লেন থেকে অপর লেনে চলে যায় গাড়িটি। গাড়ির ধাক্কায় উড়ালপুরে একটি লাইটপোস্টও ক্ষতিগ্রস্ত হয়। দুর্ঘটনায় গাড়ির মধ্যে থাকা ৫ জনই আহত হয়। তারমধ্যে একজনের আঘাত গুরুতর। 

এদিকে গাড়িটি যখন উল্টোদিকের লেনে চলে যায় তখন সেখানেও ছিল বেশকিছু গাড়ি। যদিও অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার থেকে রক্ষা পাওয়া গিয়েছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। যদিও ততক্ষণে গুরুতর আহত ওই যাত্রী ছাড়া বাকিরা সেখান থেকে চম্পট দেয়। গুরুতর আহত ওই যাত্রীকে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। পাশাপাশি ফ্লাইওভারের একটি অংশ বন্ধ রেখে গাড়িটিকে সরানোর কাজও শুরু হয়। যার জেরে কিছুটা যানজটের সৃষ্টি হয় উড়ালপুলে।

প্রসঙ্গত, গত একসপ্তাহের মধ্যে কলকাতার বুকে ঘটে গিয়েছে বেশকয়েকটি দুর্ঘটনা। বৃহস্পতিবার সাতসকালে এয়ারপোর্ট যাওয়ার পথে, নিউটাউন কদমপুকুর মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মেরে উল্টোদিকের লেনে গিয়ে পড়ে একটি গাড়ি। সকাল ৬টা নাগাদ ঘটে দুর্ঘটনাটি। সেই সময় চালক-সহ গাড়িতে ছিল মোট ৩ জন। কেউ আহত না হলেও, তারা মত্ত অবস্থায় ছিলেন বলে জানিয়েছে পুলিশ । চালক-সহ ওই তিনজনকে আটক করে ইকো পার্ক থানায় নিয়ে যাওয়া হয়। তবে শহরের বুকে বারবার এই ধরনের দুর্ঘটনা খুব স্বাভাবিকভাবেই চিন্তা বাড়াচ্ছে পুলিশ প্রশাসনের। সামনেই রয়েছে বর্ষশেষে রাত। সেক্ষেত্রে এই ধরনের ঘটান এড়াতে ওই দিন আরও বেশি নজরদারি থাকবে বলেই পুলিশ সূত্রে খবর।

Advertisement

আরও পড়ুন - ফের স্বাভাবিকের নিচে কলকাতার তাপমাত্রা, আরও পারদ পতনের পূর্বাভাস

Advertisement