scorecardresearch
 

Mamata banerjee at sskm hospital: হঠাৎ এসএসকেএম হাসপাতালে মমতা বন্দ্যোপাধ্যায়, আবার কী হল মুখ্যমন্ত্রীর?

রুটিন চেকআপ করাতে এসএসকেএম হাসপাতালে এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার দুপুরে তিনি হাসপাতালে আসেন। হাসপাতালে ঢোকার সময় মুখ্যমন্ত্রী জানান যে তিনি রুটিন চেকআপের জন্যই এসেছেন। চিন্তার কোনও কারণ নেই।

Advertisement
হাইলাইটস
  • এসএসকেএম হাসপাতালে এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
  • শুক্রবার দুপুরে তিনি হাসপাতালে আসেন

রুটিন চেকআপ করাতে এসএসকেএম হাসপাতালে এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার দুপুরে তিনি হাসপাতালে আসেন। হাসপাতালে ঢোকার সময় মুখ্যমন্ত্রী জানান যে তিনি রুটিন চেকআপের জন্যই এসেছেন। চিন্তার কোনও কারণ নেই। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, উডবার্ন ব্লকে মুখ্যমন্ত্রীর জন্য একটি কেবিন তৈরি রাখা হয়েছে। হাসপাতালে পৌঁছে গিয়েছেন স্বাস্থ্যসচিব নারায়ণস্বরূপ নিগম, হাসপাতালের ডিরেক্টর মণিময় বন্দ্যোপাধ্যায়-সহ একাধিক বিশিষ্ট চিকিৎসক। 

গত কয়েক মাস ধরেই পায়ের সমস্যায় ভুগছেন মুখ্যমন্ত্রী। গত জুন মাসে উত্তরবঙ্গ সফরে পায়ে চোট পান। প্রাকৃতিক দুর্যোগের কারণে মুখ্যমন্ত্রীর চপার সেবকে বায়ুসেনা এয়ারবেসে জরুরি অবতরণ করানো হয়েছিল। সেই সময়ই পায়ে চোট লাগে তাঁর। কলকাতায় ফিরে এসএসকেএম হাসপাতালে চিকিৎসা করান। তাঁর পায়ে অপারেশনও করা হয়।

এরপর সেপ্টেম্বরে বিদেশ সফর থেকে ফিরে আবারও মুখ্যমন্ত্রীর পায়ে সমস্যা দেখা দেয়। সেই কারণে তিনি বাড়িতে বিশ্রামে ছিলেন কিছুদিন। পরে তিনি জানিয়েছিলেন যে ভুল চিকিৎসার কারণে তাঁর পায়ে সেপটিক হয়ে গিয়েছিল। মুখ্যমন্ত্রী বলেন, “ভুল চিকিত্সার কারণে আমার সেপটিক হয়ে গিয়েছিল। হাতে যেভাবে স্যালাইন চ্যানেল তৈরি হয়, সাত দিন ধরে সেই অবস্থাতেই ছিলাম। আমি উঠতে পারিনি।”

আরও পড়ুন

শুক্রবার এসএসকেএম হাসপাতালে ঢোকার সময় মুখ্যমন্ত্রী বলেন, 'শরীর ঠিক রয়েছে। পায়ের চেকআপ করাতে এসেছি। আমি হাঁটছি। সব কিছু ঠিকই রয়েছে। প্রতিদিন ২০ হাজার স্টেপ হাঁটছি। এমনিতে সময় পাই না। আজকে শুধু এক্স রে করাতে এসেছি।'

Advertisement