scorecardresearch
 

Covid Cases : লালবাজারে বেলাগাম COVID! আক্রান্ত আরও ৬৪ জন পুলিশ

লালবাজারে ক্রমেই বেড়ে চলেছে করোনা সংক্রমণ। কলকাতা পুলিশে করোনা সংক্রমণ ক্রমশ লাফিয়ে লাফিয়ে বাড়ছে। পুলিশ সূত্রে খবর, গত ২৪ ঘণ্টায় নতুন করে ৬৪ জন পুলিশ কর্মী ও অফিসার এর করোনা পরীক্ষার রিপোর্টে পজিটিভ এসেছে। যাঁদের মধ্যে রয়েছেন দক্ষিণ পূর্ব ডিভিশনের এক এসিপি এবং হেড কোয়ার্টার ফোর্সের এক ইন্সপেক্টর পদমর্যাদার আধিকারিক সহ অসখ্য সাব ইন্সপেক্টর, সার্জেন্ট, মহিলা সাব ইন্সপেক্টর, সিভিক ভলান্টিয়ার এবং পুলিশ কনস্টেবল।

কলকাতা পুলিশে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। প্রতীকী ছবি কলকাতা পুলিশে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। প্রতীকী ছবি
হাইলাইটস
  • লালবাজারে বেলাগাম COVID
  • আক্রান্ত আরও ৬৪ জন পুলিশ
  • জানুন বিস্তারিত তথ্য

লালবাজারে ক্রমেই বেড়ে চলেছে করোনা সংক্রমণ। কলকাতা পুলিশে করোনা সংক্রমণ ক্রমশ লাফিয়ে লাফিয়ে বাড়ছে। পুলিশ সূত্রে খবর, গত ২৪ ঘণ্টায় নতুন করে ৬৪ জন পুলিশ কর্মী ও অফিসার এর করোনা পরীক্ষার রিপোর্টে পজিটিভ এসেছে। যাঁদের মধ্যে রয়েছেন দক্ষিণ পূর্ব ডিভিশনের এক এসিপি এবং হেড কোয়ার্টার ফোর্সের এক ইন্সপেক্টর পদমর্যাদার আধিকারিক সহ অসখ্য সাব ইন্সপেক্টর, সার্জেন্ট, মহিলা সাব ইন্সপেক্টর, সিভিক ভলান্টিয়ার এবং পুলিশ কনস্টেবল। পুলিশ সূত্রে খবর, শুধুমাত্র গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৬৪ জনের করোনা রিপোর্ট পজিটিভ আসার পাশাপশি ১৪ জন পুলিশ কর্মী ও আধিকারিক করোনা থেকে মুক্ত হয়েছেন। ফলে এই মুহূর্তে কলকাতা পুলিশে করোনা আক্রান্ত বা একটিভ কেস ৫৯০ জন। যাদের মধ্যে রয়েছেন লালবাজার এবং কলকাতার একাধিক ডিভিশনের আইপিএস অফিসাররাও। 

লালবাজার সূত্রে খবর, সম্প্রতি গোটা দেশ জুড়ে আছড়ে পড়া করোনা সংক্রমনের এই তৃতীয় ঢেউয়ের ধাক্কায় কলকাতা পুলিশ বাহিনীতে এই পর্যন্ত মোট ৭৩৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। পাশাপাশি আজ পর্যন্ত মোট ১৪৫ জন পুলিশ কর্মী ও আধিকারিক করোনা থেকে মুক্তও হয়েছেন।  

প্রথম ও দ্বিতীয় ঢেউয়ের সময়েও কলকাতা পুলিশ বাহিনীতে প্রচুর আধিকারিক করোনা আক্রান্ত হয়েছিলেন। কিন্তু তৃতীয় ঢেউয়ে বেসামাল অবস্থা লালবাজারে। প্রথম থেকেই কলকাতা পুলিশে সংক্রমণ বেড়ে চলেছে। 

বুধবার রাতে রাজ্য স্বাস্থ্য দফতর থেকে প্রকাশিত বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ২২,১৫৫ জন। এখনও পর্যন্ত বাংলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়ে হয়েছে ১৮,১৭,৫৮৫। শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা মুক্ত হয়েছেন ৮,১১৭ জন। এখনও পর্যন্ত রাজ্যে মোট করোনা মুক্ত হয়েছেন ১৬,৮১,৩৭৫ জন। শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২৩ জনের। এখনও পর্যন্ত বাংলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৯,৯৫৯ জনের। বর্তমানে রাজ্যে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ১,১৬,২৫১জন। সুস্থতার হার ৯২ শতাংশ। জেলা ভিত্তিক সংক্রমণের নিরিখে শীর্ষে রয়েছে কলকাতা। শেষ ২৪ ঘণ্টায় এই জেলায় আক্রান্ত ৭ হাজারের বেশি। তারপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। এই জেলায় আক্রান্ত ৪,৩২৬ জন। রাজ্যে বর্তমানে করোনা সংক্রমণের হার ৩০.৮৬ শতাংশ।