scorecardresearch
 

দিল্লির কোরিওগ্রাফারের ঝুলন্ত দেহ উদ্ধার যাদবপুরে

অঙ্কিত গুপ্তা আদতে দিল্লির সঙ্গম বিহারের বাসিন্দা। তবে গত ১ বছর ধরে যাদবপুরের রিজেন্ট এস্টেটের একটি ফ্ল্যাটে থাকছিলেন তিনি। ওই ফ্ল্যাটে এক মডেলের সঙ্গে থাকতেন অঙ্কিত গুপ্তা। এদিন সকালে ওই মডেলই অঙ্কিতের ঝুলন্ত দেহ দেখতে পান। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • কোরিওগ্রাফারের দেহ উদ্ধার
  • ফ্ল্যাট থেকে উদ্ধার ঝুলন্ত দেহ
  • ফ্ল্যাটে থাকতেন এক মডেলের সঙ্গে

ডান্স কোরিওগ্রাফারের অস্বাভাবিক মৃত্যু। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়াল কলকাতার যাদবপুরে। মঙ্গলবার যাদবপুরের রিজেন্ট এস্টেটের একটি ফ্ল্যাট থেকে উদ্ধার হয় ওই কোরিওগ্রাফারের ঝুলন্ত দেহ। মৃতের নাম অঙ্কিত গুপ্তা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

জানা গিয়েছে, অঙ্কিত গুপ্তা আদতে দিল্লির সঙ্গম বিহারের বাসিন্দা। তবে গত ১ বছর ধরে যাদবপুরের রিজেন্ট এস্টেটের একটি ফ্ল্যাটে থাকছিলেন তিনি। ওই ফ্ল্যাটে এক মডেলের সঙ্গে থাকতেন অঙ্কিত গুপ্তা। এদিন সকালে ওই মডেলই অঙ্কিতের ঝুলন্ত দেহ দেখতে পান। 

এরপরেই খবর দেওয়া হয় যাদবপুর থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। এরপর দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠান হয়। ঠিক কীভাবে ওই কোরিওগ্রাফারের মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখছেন যাদবপুর থানার পুলিশ আধিকারিকরা। 

এদিকে এই ঘটনায় ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। যে মডেলের সঙ্গে অঙ্কিত গুপ্তা থাকতেন তাঁকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তাছাড়া ওই কোরিওগ্রাফার কাদের সঙ্গে মেলামেশা করতেন সেই দিকটিও খতিয়ে দেখছেন তদন্তকরীরা। 

 

Advertisement