scorecardresearch
 

Dilip Ghosh: 'শ্রীলঙ্কার মতো অবস্থা হবে...' অনুব্রতর গ্রেফতারি নিয়ে বিস্ফোরক দিলীপ

Dilip Ghosh: তৃণমূলকে কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, ওঁরা ভেবেছিল পার্থকে দিয়ে শেষ হয়ে যাবে। কিন্তু সেটা তো আর হল না। প্রতি সপ্তাহে যদি একটা করে তোলে, তা হলে হয়ে যাবে। দলটাই উঠে যাবে। কী করে সিন্ডিকেট চলবে! সেজন্য একটুখানি প্রতিবাদ করার চেষ্টা করছে। বাংলার মানুষ অন্য মুডে আছে, ওঁরা যদি রাস্তায় বের হয় পাবলিকও রাস্তায় বেরোবে।

অনুব্রত মণ্ডল এবং দিলীপ ঘোষ। ফাইল ছবি অনুব্রত মণ্ডল এবং দিলীপ ঘোষ। ফাইল ছবি
হাইলাইটস
  • 'শ্রীলঙ্কার মতো অবস্থা হবে...'
  • অনুব্রতর গ্রেফতারি নিয়ে বিস্ফোরক দিলীপ
  • জানুন বিস্তারিত তথ্য

Dilip Ghosh: অনুব্রতর গ্রেফতারি নিয়ে ফের সুর চড়ালেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। এদিন সকালে ইকোপার্কে প্রাতঃভ্রমনে আসেন এই বিজেপি সাংসদ। সেখানে অনুব্রত ইস্যুতে রাজ্যের শাসকদলকে একের পর এক নিশানা করেন তিনি। 

তৃণমূলকে কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, ওঁরা ভেবেছিল পার্থকে দিয়ে শেষ হয়ে যাবে। কিন্তু সেটা তো আর হল না। প্রতি সপ্তাহে যদি একটা করে তোলে, তা হলে হয়ে যাবে। দলটাই উঠে যাবে। কী করে সিন্ডিকেট চলবে! সেজন্য একটুখানি প্রতিবাদ করার চেষ্টা করছে। বাংলার মানুষ অন্য মুডে আছে, ওঁরা যদি রাস্তায় বের হয় পাবলিকও রাস্তায় বেরোবে। শ্রীলঙ্কার মতো অবস্থা হয়ে যাবে। তাড়া করে করে মারবে টিএমসি নেতা ও মন্ত্রীদের।

মুখ্যমন্ত্রীকে নিশানা করে দিলীপ বলেন, দিদি এখন মৌন হয়েছেন। আর ভাইপোও এখন মৌন হয়েছেন। একুশে জুলাই যে বড় বড় কথাগুলো বলেছিলেন সেগুলোই এখন মানুষ ফিরিয়ে দিচ্ছেন। তিনি যাঁদের উপর ভরসা করে কথাগুলো বলেছিলেন, তাঁরা ডুবিয়ে দিয়েছেন। 

শুক্রবার দিলীপ ঘোষ এই সম্পর্কে বলেন,'পদ খালি তো আরও বেশি হওয়া উচিত। দুটো উইকেট পড়েছে, আরও অনেক বেশি পড়বে বলে আমার ধারণা। মমতা বন্দ্যোপাধ্যায়কে যদি মন্ত্রীদের বৈঠক করতে হয় জেলের মধ্যে গিয়ে করতে হবে। পার্টির যদি মিটিং করতে হয় তাহলে জেলের মধ্যে গিয়ে করতে হবে। বেশিরভাগ নেতা-মন্ত্রীই দুর্নীতিগ্রস্ত।" তিনি আরও বলেন,"যেদিন মমতা বন্দ্যোপাধ্যায় বিরোধী নেত্রী ছিলেন, রোজ রাস্তায় নেমে সিবিআই তদন্তের দাবি করতেন। কুকুর, বিড়াল মারা গেলেও সিবিআই তদন্তের দাবি করতেন। যদি মান সম্মান থাকে, মা বাবার মান সম্মান রাখতে চাও, রাস্তায় বেরিও না, চোরেদের জন্য লোকে জুতোপেটা করবে, আমরাও করব।"