scorecardresearch
 

Partha Chatterjee: পার্থ বললেন, 'কেউ ছাড় পাবে না,' দিলীপের পাল্টা, 'নাম বলুন'

Partha Chatterjee: বৃহস্পতিবার আদালতে তোলার সময়ে চাঞ্চল্যকর মন্তব্য করেছিলেন পার্থ চট্টোপাধ্যায়। আদালতে ওঠার আগে তিনি জানিয়েছিলে কেউ ছাড় পাবে না। কাকে উদ্দেশ্য করে পার্থ এমন মন্তব্য করেছেন, তা নিয়ে অবশ্যই জল্পনা রয়েছে। এবার সেই প্রসঙ্গ টেনে কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।

Advertisement
দিলীপ ঘোষ এবং পার্থ চট্টোপাধ্যায়। ফাইল ছবি দিলীপ ঘোষ এবং পার্থ চট্টোপাধ্যায়। ফাইল ছবি
হাইলাইটস
  • 'আর যাঁরা যুক্ত, তাঁদের নাম বলুন"
  • পার্থর ছাড় পাবে না মন্তব্য প্রসঙ্গে বললেন দিলীপ
  • জানুন বিস্তারিত তথ্য

Partha Chatterjee: বৃহস্পতিবার আদালতে তোলার সময়ে চাঞ্চল্যকর মন্তব্য করেছিলেন পার্থ চট্টোপাধ্যায়। আদালতে ওঠার আগে তিনি জানিয়েছিলে কেউ ছাড় পাবে না। কাকে উদ্দেশ্য করে পার্থ এমন মন্তব্য করেছেন, তা নিয়ে অবশ্যই জল্পনা রয়েছে। এবার সেই প্রসঙ্গ টেনে কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। এদিন সকালে তৃণমূলকে একাধিক বিষয়ে নিশানা করেন এই বিজেপি সাংসদ।

পার্থকে কটাক্ষ দিলীপের

দিলীপ বলেন, "বলছেন তো অনেকদিন। উনি ছাড় পাবেন না, এটাতো আমরা নিশ্চিত। উনি একা এই পাপের সঙ্গে যুক্ত নন, সেটা আমরা জানি। আর যাঁরা যুক্ত তাঁদের নাম বলুন।" প্রসঙ্গত, বৃহস্পতিবার পার্থ চট্টোপাধ্য়ায় এবং তাঁর বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়কে আদালতে তোলা হয়েছিল। সেই সময় সাংবাদিকদের উদ্দেশ্যে পার্থ বলেন, 'কেউ ছাড় পাবে না, সময়েও প্রমাণ হয়ে যাবে।' এরপরই জল্পনা শুরু হয়ে যায়। 

বিরোধী নেতাদের সম্পত্তি বৃদ্ধি ইস্যুতে নতুন একটি বিতর্ক সামনে এসেছে। সেই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, "এতো লোকের নাম আসছে, আমার নাম দিল না। যাই হোক কেউ দিয়েছে। গায়ে কাদা লাগানোর চেষ্টা হচ্ছে। এটা প্রেস্টিজের ব্যাপার। কে কার কাছ থেকে টাকা নিয়েছে। কেউ কি অভিযোগ করেছে? কোর্ট যা মনে করবে, তাই করবে। এতদিন সিআইডি দিয়ে তদন্ত করাতে পারতেন। করাননি কেন, জানেন যে এইগুলো মিথ্যা।"

সম্পত্তিবৃদ্ধি নিয়ে মামলা

প্রসঙ্গত, ইতিমধ্যে তৃণমূলের প্রথম সারির বেশ কিছু নেতাদের সম্পত্তিবৃদ্ধি নিয়ে মামলা দায়ের হয়েছে আদালতে। এবার বিরোধী নেতাদের সম্পত্তিবৃদ্ধি নিয়ে মামলা দায়ের হয়েছে কলকাতা হাইকোর্টে। আগামী মঙ্গলবার সম্ভবত এই মামলার শুনানি রয়েছে। সেই তালিকায় বিজেপির শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষেরও নাম রয়েছে।

Advertisement

Advertisement