scorecardresearch
 

Dilip Ghosh on WB CM Mamata Banerjee : 'উনি কোনও খোঁজ রাখেন না,' COVID টিকা নিয়ে মমতাকে পাল্টা দিলীপের

Dilip Ghosh on WB CM Mamata Banerjee: করোনার টিকা (Covid Vaccine) নিয়ে রবিবার উত্তরবঙ্গ সফরে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)-র সমালোচনা করেন। সোমবার তার পাল্টা জবাব দিয়েছেন বিজেপি নেতা দিলীপ ঘোষ (BJP Leader Dilip Ghosh)।

মমতা বন্দ্যোপাধ্যায় এবং দিলীপ ঘোষ মমতা বন্দ্যোপাধ্যায় এবং দিলীপ ঘোষ
হাইলাইটস
  • করোনার টিকা নিয়ে রবিবার উত্তরবঙ্গ সফরে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমালোচনা করেন
  • সোমবার তার পাল্টা জবাব দিয়েছেন বিজেপি নেতা দিলীপ ঘোষ
  • তাঁর কটাক্ষ, মুখ্যমন্ত্রী কিছু জানেন না

Dilip Ghosh on WB CM Mamata Banerjee: করোনার টিকা (Covid Vaccine) নিয়ে রবিবার উত্তরবঙ্গ সফরে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)-র সমালোচনা করেন। সোমবার তার পাল্টা জবাব দিয়েছেন বিজেপি নেতা দিলীপ ঘোষ (BJP Leader Dilip Ghosh)। এদিন তাঁর কটাক্ষ, মুখ্যমন্ত্রী কিছু জানেন না। কোনও ভিত্তি ছাড়াই কথা বলেন তিনি।

বাবুলকে আক্রমণ
বিজেপি সহ-সভাপতি দিলীপ ঘোষ বাবুল সুপ্রিয় (Babul Supriyo)-কেও আক্রমণ করেন। বাবুল তৃণমূলের হয়ে গোয়ায় প্রচারে যোগ দিয়েছেন। এ ব্য়াপারে তিনি বলেন, ভাল হয়েছে। তবে তা টালিগঞ্জের মতো না হয়ে যায়! গোয়ায় তৃণমূল তো আগে শুরু হোক। ভাল লোককে দায়িত্ব দিয়েছেন!

দিলীপের পাল্টা
দিলীপ ঘোষ (BJP Leader Dilip Ghosh) মমতা (WB CM Mamata Banerjee)-র কড়া সমালোচনা করেন। তাঁর দাবি, বাস্তবে মমতার কাছে কোনও তথ্য নেই। তিনি কোনও ভিত্তি ছাড়াই কথা বলে দেন। সরকারের কাছে কোনও তথ্য নেই। প্রধানমন্ত্রী ১০০ কোটি করোনা টিকার ডোজ দেওয়ার ব্য়াপারে নিশ্চিত করেছেন। তার মধ্যে ৩০ শতাংশ মানুষ টিকার দু'টি ডোজই পেয়েছেন।

তিনি বলেন, এটা জানতে মাথা খাটানোর কোনও প্রয়োজন নেই। কেন্দ্রীয় সরকারের কো-উইন অ্যাপেই সে তথ্য রয়েছে। বাংলার সরকারের কোনও তথ্য সরকারি ওয়েবসাইটে নেই।

টিকা না-পাওয়ার অভিযোগ নিয়ে
মুখ্যমন্ত্রী (WB CM Mamata Banerjee) অভিযোগ করেন, চাহিদা মতো করোনার টিকা পাওয়া যাচ্ছে না। টিকারকরণ আসলে জুমলা বলে অভিযোগ করেন। এই অভিযোগ উড়িয়ে দেন দিলীপ ঘোষ। তিনি দাবি করেন, দেশে যত টিকার চাহিদা, তার থেকে বেশি উৎপাদন হয়েছে। 

তিনি (BJP Leader Dilip Ghosh) আরও দাবি করেন, উনি চাইলে পাবেন কী করে! সারা দুনিয়া পাচ্ছে নাকি। একটি সময় ঠিক করে দেওয়া হয়েছে। ডিসেম্বরের মধ্যে সবাইকে টিকা দিয়ে দেওয়া হবে। আমরা একা তো সুস্থ থাকতে পারি না। অনেক গরিব দেশকে টিকা দিয়েছি।

জ্বালানির দাম নিয়ে
বিজেপি নেতা দিলীপ ঘোষ (BJP Leader Dilip Ghosh) বলেন, কেন্দ্র একটা পরামর্শ দিয়েছে, বিজেপি শাসিক নয়, যারা জিএসটি চালু করতে চায়, তারা যদি রাজি থাকেন, তা হলে করতে পারে। সারা দেশে এক দামই থাকেবে। দাম নিয়ন্ত্রণে থাকবে। যারা বেশি পয়সা নিচ্ছে, তারাই বেশি চিৎকার করছে। লাভটা তারাই পাচ্ছেন। মানুষের কথা ভাবছেন না।

টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের কাছে হার নিয়ে
এদিন বিজেপি নেতা দিলীপ ঘোষ (BJP Leader Dilip Ghosh) বলেন, ভারতের মানুষ কষ্ট পয়েছেন। আমরা বিশ্বকাপে সব সময় জিততাম। ক্রিকেট তো, সব কিছুই হতে পারে। তবে এই ধরনের হার কেউ মেনে নিতে পারে না।