scorecardresearch
 

WB BJP State President Dilip Ghosh : 'TMC-র হামলা থেকে বাঁচতেই ED দিল্লিতে তলব করেছে!' অভিষেককে কটাক্ষ দিলীপের

WB BJP State President Dilip Ghosh: অভিষেক (TMC All India GS Abhishek Banerjee) দিল্লি আদালতের দ্বারস্থ হয়েছেন। এদিন এ ব্য়াপারে দিলীপ (WB BJP State President Dilip Ghosh) কটাক্ষ করেন।

Advertisement
দিলীপ ঘোষ এবং অভিষেক বন্দ্য়োপাধ্যায় দিলীপ ঘোষ এবং অভিষেক বন্দ্য়োপাধ্যায়
হাইলাইটস
  • কয়লাকাণ্ডে ইডির সমনের ওপর স্থগিতাদেশ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন তৃণমূল সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়
  • শনিবার এ নিয়ে কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ
  • তিনি বলেন, আমার মনে হয় না এভাবে বাঁচা যায়

WB BJP State President Dilip Ghosh: কয়লাকাণ্ডে ইডির সমনের ওপর স্থগিতাদেশ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন তৃণমূল সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (TMC All India GS Abhishek Banerjee)। শনিবার এ নিয়ে কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (WB BJP State President Dilip Ghosh)। তিনি বলেন, আমার মনে হয় না এভাবে বাঁচা যায়!

নারদ-কাণ্ডে সিবিআই
কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা বাংলায় তদন্ত করতে এলে গোলমাল করতে পারে তৃণমূল। এদিন এমনই অভিযোগ করেছেন তিনি। মাস কয়েক আগে নারদ মামলায় রাজ্যের কয়েকজন মন্ত্রীকে গ্রেফতার করেছিল সিবিআই। তখন কলকাতায় সিবিআই দফতরের বাইরে তৃণমূল বিক্ষোভ দেখিয়েছিল বলে অভিযোগ। সেখানে ধর্নায় বসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)।

অভিষেককে আক্রমণ
অভিষেক (TMC All India GS Abhishek Banerjee) দিল্লি আদালতের দ্বারস্থ হয়েছেন। এদিন এ ব্য়াপারে দিলীপ (WB BJP State President Dilip Ghosh) কটাক্ষ করেন। বলেন, সেটা তো ওঁরা বলবে নিশ্চয়ই। এর আগে শিলংয়ে ডাকা হয়েছে নেতাদের। ভুবনেশ্বরে ডেকেছে। সিবিআই যেখানে নিরাপদ বলে মনে করবে সেখানে ডাকবে।

বাঁচার রাস্তা খুঁজতে তৃণমূল সর্বভারতীয় সাধারণ সম্পাদক (TMC All India GS Abhishek Banerjee) আদালতে গিয়েছেন? এই প্রশ্নের জবাবে তিনি (WB BJP State President Dilip Ghosh) বলেন, আমার মনে হয় না এভাবে বাঁচা যায়।

গোলমাল করতে পারে তৃণমূল!
তিনি দাবি, কারণ এখানে ডাকলে আবার তাদের পার্টির লোকেরা এসে ঘেরাও করবে, গ্রিল ভাঙবে। মুখ্যমন্ত্রী গিয়ে ধর্না দেবেন। নিরাপত্তারক্ষীদের মারবে। এর আগেও ডেকেছেন। ওরা এটাই চাইছে, যা ইচ্ছা হোক। এই অভিজ্ঞতা তো আছে। অন্য কেসেও ডাকতে পারে।

আইনেই ভরসা
তিনি বলেন, প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী যখন গুজরাতে ছিলেন, বোম্বে হাইকোর্টে মামলা সরিয়ে নিয়ে গিয়ে সেখানে ডাকা হত। আজ আমাদের নেতারা নির্দোষ প্রমাণিত হয়ে সোনার মতো চকচকে হয়ে বেরিয়ে এসেছেন। আমরা আইনের আশ্রয় নিয়েছি। আমরা কিন্তু চিৎকার-চেঁচামেচি করিনি। আমরা ঠিক আছি, নির্দোষ আছি। পার পাব জানতাম।

Advertisement

প্রিয়াঙ্কা টিবরেওয়ালের প্রচার
ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল নীচু লয়ে প্রচার করেছন যেন। সেটাকে বলা হচ্ছে গোপন প্রচার। এ ব্যাপারে দিলীপ জানান, এর মানে কর্মীদের বাড়ি যাওয়। প্রেস না এলে গোপন, এমন নয়। প্রেস এলে সবাই জানে, পুলিশ জান।

তাঁর অভিযোগ, ভয় দেখানো শুরু হয়েছে। তৃণমূল হুমকি দিচ্ছে। তা শুরু হয়ে গিয়েছে। তবে তাঁদের প্রার্থী বাড়ি বাড়ি গিয়ে দেখা করছেন।

কেন এই পদ্ধতি
তিনি বলেন, আমরা চাই না গোলমাল। ভোটের পর বহু জায়গায় অবাঙালি, হিন্দিভাষীদের বাড়ি ভাঙা হয়েছে। আবাসনে গিয়ে মারপিট করা হয়েছে। গাড়ি ভাঙা হয়েছে। তাঁরা ভয়ের মধ্যে আছেন। সেখানে আমরা গেলে আবার ধমকানো হবে। সেই ভয় থেকে আমাদের স্ট্র্যাটেজি নিতে হয়েছে। তাঁরা ভয়ে আছেন। যেখানে যেমন পরিস্থিতি। সভা-সমিতি করছি না। সাধারণ ভাবে গিয়ে আমরা অনেক লোককে পাঠয়েছি। এমএলএ-রা গিয়েছেন। এমপি-রা-ও যাচ্ছেন।

তালিবানের সঙ্গে তুলনা
তৃণমূল সরকারের সমালোচনা করেন তিনি। তিনি বলেন, সব তালিবান তো এখানেই আছে! নির্বাচনের পর যেটা আমরা দেখলাম ঘটল, তা তালিবানি মানসিকতা। সারা ভারতে কারও হিম্মত আছে হয় না বিরোধীদের ওপর অত্যাচার করার। আফগানিস্তানের সঙ্গে বাংলার কোনও পার্থক্য নেই। পুলিশ এখানে চুপ করে দঁড়িয়ে থাকে, দেখে।

গোলমালের অভিযোগ
কসবার কাছে গুলি চলেছে বলে অভিযোগ। এ নিয়ে তিনি দাবি করেন, সব ভাগ-বাঁটোয়ারার ব্য়াপার। সব সমাজবিরোধী এখন তৃণমূল নেতা। কর্পোরেশনে ভোট আসছে। যাতে বিরোধীরা ভোট না দিতে পারে, তাই গোলমাল। মারপিট করবে, খুনোখুনি দিয়ে সমাধান।

 

Advertisement