scorecardresearch
 

Suvendu Adhikari on Durga Puja 2021 : জুতো দিয়ে মণ্ডপ বানিয়ে দেবীর অপমান করা হয়েছে! অভিযোগ শুভেন্দুর

Suvendu Adhikari on Durga Puja 2021: সেটি দমদম পার্ক এলাকার একটি পুজো বলে দাবি করেছেন তিনি। এদিন এ ব্য়াপারে টুইট করেছেন শুভেন্দু।

Advertisement
শুভেন্দু অধিকারী এবং দমদম পার্কের ওই পুজো শুভেন্দু অধিকারী এবং দমদম পার্কের ওই পুজো
হাইলাইটস
  • কলকাতার এক পুজোমণ্ডপ সাজাতে ব্যবহার করা হয়েছে জুতো
  • শনিবার এই অভিযোগ করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী
  • তিনি এই ঘটনার নিন্দা করেছেন

Suvendu Adhikari on Durga Puja 2021: কলকাতার এক পুজোমণ্ডপ সাজাতে ব্যবহার করা হয়েছে জুতো। শনিবার এই অভিযোগ করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি এই ঘটনার নিন্দা করেছেন।

সেটি দমদম পার্ক এলাকার একটি পুজো বলে দাবি করেছেন তিনি। এদিন এ ব্য়াপারে টুইট করেছেন শুভেন্দু। সেখানে তিনি লিখেছেন, শিল্পের স্বাধীনতা নামে মা দুর্গাকে অপমান করা হয়েছে। এটা মেনে নেওয়া যায় না।

তা সরিয়ে নেওয়ার জন্য তিনি মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী এবং স্বরষ্ট্রসচিব বি পি গোপালিকার কাছে আবেদন করেছেন, যাতে তাঁরা ওই বিষয়ে হস্তক্ষেপ করেন। এবং আয়োজকদের বলেছেন, ওই জুতো সরিয়ে নেওয়ার জন্য। 

কলকাতার পুজোয় থিম
কলকাতার দুর্গাপুজো মানে থিমের বাহার। শহরের বিভিন্ন পুজো কমিটি থিমের ওপর ভর করে সাজিয়ে তোলেন তাদের পুজো। সেগুলি দেখার মতো হয়। দেখলে তাক লেগে যেতে হয়। অনেকে আবার ভরসা করেন সাবেকিয়ানার ওপর।

গত কয়েক বছরে বেড়েছে থিম পুজোর চাহিদা। সেইসঙ্গে যুক্ত হয়েছে আলো, থিম সং। এগুলো কলকাতার দুর্গাপুজোর নতুন সংযোজন বলা যেতে পারে। সেই থিম থেকে বিতর্ক তৈরি হতে পারে, কেউ ভাবেননি।

 

Advertisement