scorecardresearch
 

Explosion In Narendrapur: সিলিন্ডার না বোমা? নরেন্দ্রপুরে পরোটার দোকানে বিস্ফোরণ ঘিরে 'রহস্য'

পুজোর মুখে সোমবার তীব্র বিস্ফোরণ নরেন্দ্রপুরের গঙ্গাজোয়ারা মোড়ে। কলকাতার অদূরে এই জনপদে দুর্গাপুজোর মণ্ডপ উদ্বোধনে গতকালই যাওয়ার কথা ছিল ব্রাজিলীয় তারকা রোনাল্ডিনহোর। তার আগে এমন ঘটনা ঘটায় স্বাভাবিকভাবেই শোরগোল ছড়ায় এলাকায়।

Advertisement
ফাইল ছবি। ফাইল ছবি।
হাইলাইটস
  • পুজোর মুখে সোমবার তীব্র বিস্ফোরণ নরেন্দ্রপুরের গঙ্গাজোয়ারা মোড়ে।
  • কলকাতার অদূরে এই জনপদে দুর্গাপুজোর মণ্ডপ উদ্বোধনে গতকালই যাওয়ার কথা ছিল ব্রাজিলীয় তারকা রোনাল্ডিনহোর।

পুজোর মুখে সোমবার তীব্র বিস্ফোরণ নরেন্দ্রপুরের গঙ্গাজোয়ারা মোড়ে। কলকাতার অদূরে এই জনপদে দুর্গাপুজোর মণ্ডপ উদ্বোধনে গতকালই যাওয়ার কথা ছিল ব্রাজিলীয় তারকা রোনাল্ডিনহোর। তার আগে এমন ঘটনা ঘটায় স্বাভাবিকভাবেই শোরগোল ছড়ায় এলাকায়। বিস্ফোরণটি ঘটেছে গঙ্গাজোয়ারা মোড়ের একটি পরোটার দোকানে। স্থানীয়রা বোমা বিস্ফোরণের দাবি করলেও পুলিশ জানাচ্ছে, সিলিন্ডার ফেটেই এই দুর্ঘটনা।

বিস্ফোরণের তীব্রতায় দু’জন গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি। তাঁদের নাম সুজয় ও টুকটুকি মণ্ডল। সম্পর্কে স্বামী-স্ত্রী ওই দু’জনের অবস্থা আশঙ্কাজনক। পুলিশ সিলিন্ডার ফাটার দাবি করলেও সত্যিই কীভাবে বিস্ফোরণ ঘটেছে, তা নিয়ে রহস্য তৈরি হয়েছে। কারণ সিলিন্ডারের কোনও অবশিষ্টাংশ ঘটনাস্থল থেকে পাওয়া যায়নি। জানা গিয়েছে, ওই দম্পতি কাকভোরে তাঁদের পরোটার দোকান খুলেছিলেন। তারপরই বিস্ফোরণটি হয়।

সূত্রের খবর, ওই কাকভোরে বিকট শব্দে গোটা এলাকা কেঁপে ওঠে। বিস্ফোরণের তীব্রতায় গুরুতর জখম অবস্থায় রাস্তার এক ধারে ছিটকে পড়েন স্বামী-স্ত্রী। দোকানের জিনিসপত্রও ছড়িয়ে ছিটিয়ে যায়। ঘটনার তদন্ত শুরু করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজও। স্থানীয় বাসিন্দাদের থেকেও খোঁজ খবর নেওয়ার কাজ চলছে।

আরও পড়ুন

 

TAGS:
Advertisement