scorecardresearch
 

Garden Reach: আরজি কর-আবহে খাস কলকাতায় রিকশায় বসিয়ে নাবালিকাকে..., ধরিয়ে দিল CCTV

কলকাতার বন্দর এলাকায় বসবাসকারী এক মহিলা অভিযোগ করেছেন যে, শুক্রবার একজন অজ্ঞাত রিকশাচালক তার ১০ বছর বয়সী নাবালিকা মেয়েকে অনুপযুক্তভাবে স্পর্শ করেছিল, যখন সে তার রিকশায় তার স্কুলে যাচ্ছিল। নির্যাতিতা নাবালিকা মেয়েটির মা গার্ডেনরিচ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

Advertisement
ধৃত রিকশাচালক।-ফাইল ছবি ধৃত রিকশাচালক।-ফাইল ছবি
হাইলাইটস
  • নির্যাতিতা নাবালিকা মেয়েটির মা গার্ডেনরিচ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
  • তাঁর অভিযোগের ভিত্তিতে, কলকাতা পুলিশ অবিলম্বে একটি এফআইআর নথিভুক্ত করেছে। 

কলকাতার বন্দর এলাকায় বসবাসকারী এক মহিলা অভিযোগ করেছেন যে শুক্রবার একজন অজ্ঞাত রিকশাচালক তার ১০ বছর বয়সী নাবালিকা মেয়েকে অনুপযুক্তভাবে স্পর্শ করেছিল, যখন সে তার রিকশায় তার স্কুলে যাচ্ছিল। নির্যাতিতা নাবালিকা মেয়েটির মা গার্ডেনরিচ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগের ভিত্তিতে, কলকাতা পুলিশ অবিলম্বে একটি এফআইআর নথিভুক্ত করেছে। 

কলকাতায় স্কুল যাওয়ার পথে ১০ বছরের স্কুলপড়ুয়াকে যৌন হেনস্থার অভিযোগ উঠল প্রৌঢ় রিকশাচালকের বিরুদ্ধে। শনিবার সকালে গার্ডেনরিচের ব্যস্ত রাস্তায় ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ। অভিযুক্ত রিকশাচালককে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, শনিবার সকাল সাড়ে ১০টা নাগাদ রিকশায় চেপে বাঁধা বড়তলা থেকে নট বেহারি মোড়ের স্কুলে যাচ্ছিল ওই ছাত্রী। তখনই ওই রিকশাচালক তাঁকে যৌন হেনস্থা করেন বলে অভিযোগ। বিষয়টি জানতে পেরেই গার্ডেনরিচ থানায় অভিযোগ দায়ের করেন ছাত্রীর বাবা। গ্রেফতার করা হয় অভিযুক্তকে। তাঁর বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার ৭৫ (২) ধারায় মামলা দায়ের করা হয়েছে। মামলা হয়েছে শিশু সুরক্ষা (পকসো) আইনেও।

আরও পড়ুন

নির্যাতিতা শিশুর পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে প্রথমেই বাঁধা বড়তলা থেকে নট বেহারি মোড় পর্যন্ত এলাকার সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। সেই ফুটেজের ভিত্তিতে ২৪ ঘণ্টার মধ্যে ওই রিকশাচালককে শনাক্ত করে গ্রেফতার করা হয়। ধৃতকে এদিন আদালতে তোলা হবে। 

 

Advertisement