scorecardresearch
 

Madan Mitra: 'মরে গেলেও বলতে পারবো না,' মেয়ে নিয়ে মদনের 'ডোন্ট টাচ' খোঁচা

Madan Mitra: একটি রেস্তোরাঁয় পুজোর আগাম ভোজে বুধবার উপস্থিত ছিলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। এখানে মজার ছলে তিনি বলেন, মরে গেলেও আমি বলতে পারবো না ডোন্ট টাচ মি। বিরোধী দলনেতাকে কটাক্ষ নাকি উৎসবের মেজাজে নিছকই ঠাট্টা!

পুজোর আগাম ভোজে বুধবার মদন মিত্র (Madan Mitra)। পুজোর আগাম ভোজে বুধবার মদন মিত্র (Madan Mitra)।
হাইলাইটস
  • রাজ্যজুড়ে উৎসবের মেজাজ।
  • একটি রেস্তোরাঁয় পুজোর আগাম ভোজে বুধবার উপস্থিত ছিলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র (Madan Mitra)।
  • সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী মডেল রিচা শর্মা, তিয়াসা।

রাজ্যজুড়ে উৎসবের মেজাজ। পুজোর কেনাকাটা, খাওয়া-দাওয়া, নতুন শোরুম-রেস্তোরাঁ উদ্বোধন— সব মিলিয়ে সর্বত্র একটা সাজ সাজ রব। এরই মধ্যে একটি রেস্তোরাঁয় পুজোর আগাম ভোজে বুধবার উপস্থিত ছিলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী মডেল রিচা শর্মা, তিয়াসা। দইয়ের ঘোল, ভোগ চেখে দেখতে দেখতেই এদিন মজার ছলে মদন মিত্র বলেন, ‘মরে গেলেও আমি বলতে পারবো না ডোন্ট টাচ মি’। বরং উপস্থিত অভিনেত্রীদের ঠাট্টা করে বললেন, ‘টাচ মি’। কোনও নাম উল্লেখ করেননি মদন মিত্র। কিন্তু তাঁর কথাতে অনেকেরই হয়তো বিজেপির নবান্ন অভিযানের দিন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বলা ‘ডোন্ট টাচ মাই বডি’ মন্তব্যটা মনে পড়ে যাচ্ছে।

গত ১৩ সেপ্টেম্বর, মঙ্গলবার রাজ্য বিজেপির অভিযান ঘিরে রণক্ষেত্রের চেহারা নেয় নবান্ন সংগল্প চত্ত্বর। মঙ্গলবার সাঁতরাগাছি যাওয়ার আগে দ্বিতীয় হুগলি সেতু সংলগ্ন এলাকায় পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পরেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এর পরেই তাঁকে আটক করা হয়। মহিলা পুলিশ কনস্টেবলরা তাঁকে গাড়িতে তোলার চেষ্টা করলে তীব্র আপত্তি জানান শুভেন্দু অধিকারী। তিনি বলেন, ‘ডোন্ট টাচ মাই বডি। পুরুষ পুলিশ ডাকুন।’ 

শুভেন্দুর এই মন্তব্যের একটি ভিডিও ফুটেজ তার পর থেকেই ভাইরাল হয়ে যায়। বিরোধী দলনেতার এই মন্তব্য ঘিরে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোল আর মিম হচ্ছে। বিরোধী দলনেতার এই মন্তব্যকে তীব্র কটাক্ষ করেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ নাম না করে বিজেপির এক নেতা সমকামী বলে তোপ দাগেন। এছাড়াও রাজ্যের বিভিন্ন এলাকায় তৃণমূল কর্মী-সমর্থকদের ‘ডোন্ট টাচ মাই বডি... আই অ্যাম মেল’ লেখা পোস্টার, টি-শার্ট পরে তির্যক সমালোচনায় সামিল হতে দেখা গিয়েছে। এবার কি সেই ইস্যুতেই মদন মিত্রও মজার ছলে এই কথা বললেন? বিরোধী দলনেতাকে কটাক্ষ নাকি উৎসবের মেজাজে নিছকই ঠাট্টা! এর উত্তর অবশ্য মদন মিত্রই জানেন।